Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিজ্ঞান, তথ্য ও প্রযুক্তি / এই সেপ্টেম্বরেই ধ্বংস হচ্ছে পৃথিবী?

এই সেপ্টেম্বরেই ধ্বংস হচ্ছে পৃথিবী?

পৃথিবী ও প্লানেট এক্স । ছবি পিকজা বে এবং সাটারস্টক থেকে সংগৃহীত।

জগতের সব কিছুই নশ্বর। ঠিক তেমনি এই পৃথিবীও নিশ্চয়ই কোন একদিন ধবংস হবে, এমনটাই বর্ণনা করা আছে সকল মিথ ও ধর্মে। আর পৃথিবীর সেই সর্বশেষ ভয়াবহ ধ্বংসের বর্ণনা সম্পর্কে আমারা সবাই কম-বেশি জানি। সেপ্টেম্বর মাসের কোন একদিন পৃথিবীর আকাশে দেখা মেলবে ‘নিবিরুর (যার আরেক নাম প্লানেট এক্স)।এই নিবিরু প্রচণ্ড অগ্নি কুণ্ডে রূপান্তর হয়ে পৃথিবীকে ধাক্কা দেবে আগামী মাসেই।সম্প্রতি খ্রিস্ট ধর্ম গ্রন্থ বাইবেল এবং পিরামিড খচিত লেখা অনুসারে এক গবেষণা করে বের করা হয়েছে যে, আগামী ২০ থেকে ২৩ সেপ্টেম্বরের মধ্যে আমাদের এই আবাসযোগ্য পৃথিবী ধ্বংস হয়ে যাবে।

পিরামিড। ছবি সাটারস্টক থেকে সংগৃহীত।

এই রহস্যটি উদঘাটন করেন একজন খ্রিস্টান জ্যোতিষবিদ। তার নাম ডেভিড মিডে। তিনি বলেন পিরামিডের দেওয়ালে খচিত আছে সেপ্টেম্বরের ২০-২৩ তারিখে পৃথিবী ধ্বংস হবে এবং একই কথা লেখা আছে বাইবেলও। ডেভিড মিডে আরো বলেন, বাইবেলের ইশাইয়া ১৩৯-১০ অনুচ্ছেদে বর্ণিত আছে, ‘সেই নিষ্ঠুর দিনে ইশ্বর আসবে তার ক্রোধ ও উত্তাপ নিয়ে, আর সেদিন পৃথিবী হয়ে পড়বে মানব শূন্য এবং ধ্বংস যাবে সব পাপিরা।’ ‘স্বর্গের সকল তারকা পৃথিবীকে আলো দেওয়া বন্ধ করে দেবে। উদিত হবে সকল অন্ধকারময় তারকারা এমনকি চাঁদও তার আলো দেওয়া বন্ধ করে দেবে।’

তবে নাসা দাবি করে ‘নিবিরু’র কোন অস্তিত্ব নেই এমনকি বৈজ্ঞানিক ভাবে ও ‘নিবিরু’র (প্লেনেট এক্স) এর এমন আচরণের কোন সত্যতা বা ব্যাখ্যা পাওয়া যায়নি।

 

সূত্র:তাশফিন ত্রপা/priyo.com,ডেস্ক।

Leave a Reply

%d bloggers like this: