সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / কক্সবাজারের আবাসিক হোটেল কক্ষ থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

কক্সবাজারের আবাসিক হোটেল কক্ষ থেকে যুবকের মৃতদেহ উদ্ধার

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/08/Khon-A-leeg-Saifuddin-21-8-23.jpg?resize=540%2C330&ssl=1

নিজস্ব প্রতিনিধি :

কক্সবাজার শহরের একটি আবাসিক হোটেল কক্ষ থেকে সাইফ উদ্দিন (৪৫) নামের এক আওয়ামী লীগ নেতার হাত বাঁধা অবস্থায় মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।


সোমবার (২১ আগস্ট) সকাল ১০টার দিকে কক্সবাজার শহরের ঝাউতলা হলিডে মোড়ে হোটেল সানমুনের ২০৮ নাম্বার কক্ষ থেকে দুই হাত বাঁধা রক্তাক্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।


নির্মম খুনের শিকার সাইফ উদ্দিন কক্সবাজার শহরের দক্ষিণ ঘোনারপাড়ার আনসার কমান্ডার আবুল বশরের ছেলে। তিনি এলাকার কাদেদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ছিলেন। নিহতের পিতা বলেন, আমার ছেলেকে পরিকল্পিতভাবে হোটেলকক্ষে হত্যা করে পালিয়েছেন অপরাধীরা। আমি আমার ছেলের হত্যাকারীর বিচার চাই।


কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, সোমবার সকালে খবর পেয়ে হোটেল থেকে আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করছে, তাকে খুন করা হয়েছে।


রোববার (২০ আগস্ট) বিকেলে সাইফ উদ্দিন সানমুন হোটেলে রুম নিয়েছিলেন বলে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ। তবে তিনি কীভাবে কখন হোটেলে হত্যার শিকার হলেন তা বিস্তারিত জানাতে পারেনি।


নিহত সাইফ উদ্দিন কক্সবাজার জেলা ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিটের দায়ীত্ব পালন করেছিলেন। সর্বশেষ পৌর আওয়ামী লীগের সাবেক দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক ছিলেন তিনি।


সাইফ উদ্দিনের সঙ্গে রাজনীতি করে একইসঙ্গে কারাভোগ করা সাবেক ছাত্রনেতা ও বর্তমানে উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী বলেন, এরকম একজন সদালাপি সদা হাস্যোজ্জ্বল ভদ্র বিনয়ী মানুষকেও হত্যা করতে পারে! সেটা বিশ্বাস করতে পারছি না। সাইফের লাশ উদ্ধারের খবরে পুরো শহরে শোকাবহ পরিবেশ বিরাজ করছে। তার সহযোদ্ধারা হোটেল এলাকায় ভিড় করছেন। নির্মম এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।


কক্সবাজার সদর থানার ওসি জানান, শহরের হলিডের মোড়ে সানমুন হোটেলের কক্ষে ওই নেতার মরদেহ দেখে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। পুলিশ এখনও ঘটনাস্থলে আছে। সিআইডি ও অন্য বিভাগের ইন্টেলিজেন্সরাও রয়েছেন।


ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে, এ ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে। এখনও তথ্য সংগ্রহ করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর আরও বিস্তারিত জানা যাবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উপজেলা ও ইউপির নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ১৭ জুলাই

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের ঈদগাঁও উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ নবনির্বাচিত ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/