শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:২৩ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি

কক্সবাজারে জাতীয় মৎস্য সপ্তাহ সমাপনীতে ৩ প্রতিষ্ঠানকে বর্ষসেরা পুরস্কৃত

Fishariesপ্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজারে ‘জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৫’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৩ আগস্ট সোমবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আলী হোসেন।

জেলা মৎস্য কর্মকর্তা অমিতোষ সেন এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সামুদ্রিক মৎস্য ও প্রযুক্তি কেন্দ্রের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ এনামুল হক, বলাকা শ্রিম্প হ্যাচারীর ব্যবস্থাপনা পরিচালক মোঃ নজিবুল ইসলাম ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুর রহিম।

এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজার সামুদ্রিক মৎস্য ও প্রযুক্তিকেন্দ্রের উপ-পরিচালক আব্দুর রাজ্জাক, উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. শফিকুর রহমান, বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশন কক্সবাজারের ব্যবস্থাপক হারুনর রশিদ, বাংলাদেশ ক্ষুদ্র মৎস্যজীবী ও জেলে সমিতির সাধারণ সম্পাদক মোঃ ফোরকান সিকদার, দশ একর চিংড়ি চাষি সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, শ্রিম্প হ্যাচারী এসোসিয়েশন অব বাংলাদেশ (শেভ) এর সাধারণ সম্পাদক এফএম বাবর, বাংলাদেশ ফ্রুজেন ফুড এক্সপোর্টার্স এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক আজমল হুদা, কোয়ালিটি শ্রিম্প প্রজেক্ট এর নির্বাহী পরিচালক মোঃ আলমগীর, চিংড়ি চাষি এবং উদ্যোক্তা হান্নান মিয়া প্রমুখ।

এতে ২০১৪ সালে মনোসেক্স তেলাপিয়া উৎপাদনে সাফল্যের স্বীকৃতি স্বরূপ মোনা ফিশ ফার্মের স্বত্তাধিকারী জাহেদুল করিম, বাগদা চিংড়ির পিএল উৎপাদনে কোয়ালিটি শ্রিম্প হ্যাচারী প্রজেক্টের নির্বাহী পরিচালক মোঃ আলমগীর ও বাংলাদেশ ফ্রুজেন ফুড এক্সপোর্টার্স এসোসিয়েশন কর্তৃক বাস্তবায়িত কক্সবাজার সদরের খুরুশকুলে বাগদা চিংড়ি উৎপাদন বৃদ্ধিতে উদ্বুদ্ধকরণ প্রদর্শনী প্রকল্পকে পুরষ্কৃত করা হয়।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা (সদর) ড. মুঈনুদ্দিন আহমদের পরিচালনায় সভায় মৎস্য অধিদপ্তর, মৎস্য উন্নয়ন করপোরেশন, সামুদ্রিক মৎস্য ও প্রযুক্তিকেন্দ্রের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ জেলার সর্বস্তরের জেলে, মৎস্যজীবী, চিংড়ি চাষি, খামারী ও উদ্যোক্তা এবং হ্যাচারী মালিকরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com