করোনা আক্রান্ত আরিফিন শুভ

ঢালিউডের আলোচিত নায়ক আরিফিন শুভ করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে আছেন।

শনিবার (১২ ডিসেম্বর) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে করোনায় আক্রান্তের এ খবর জানান তিনি। শুক্রবার কোভিড-১৯ টেস্টের ফলাফল হাতে পান তিনি।

ফেসবুক পেজের ভিডিও বার্তায় আরিফিন শুভ বলেন, ‘শুভ দুপুর। দীর্ঘ নয় মাস যুদ্ধ করার পরে ফাইনালি হয়েই গেল। গতকাল রাতে আমার করোনার রিপোর্ট এসেছে। সেটা পজিটিভ।’

ভিডিওতে তিনি আরও বলেন, ‘আমি অফিশিয়ালি জানাচ্ছি যে একদমই ঠিক আছি। গন্ধ পাচ্ছি না খাবারে। তবে বাকি সব ঠিক আছে। খুব একটা প্রবলেম হচ্ছে না। আমি আমার বাড়িতে বিশ্রামে আছি। আশা করছি, দ্রুত সুস্থ হয়ে আবার কাজে ফিরব। চিকিৎসক বলে দিয়েছেন যে আমি দ্রুতই সুস্থ হয়ে উঠব।’

গত কয়েকদিন ধরে আরিফিন শুভ ওটিটি প্ল্যাটফর্মের একটি ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন। হঠাৎ গত বুধবার তিনি অসুস্থ অনুভব করলে শুটিং থেকে বিরতি নেন। এরপর কোভিড-১৯ পরীক্ষা করান। শুক্রবার ফলাফল হাতে পেয়ে জানতে পারেন, তিনি করোনা পজিটিভ।

আরো পড়ুন: নুসরাত ফারিয়া করোনায় আক্রান্ত

প্রসঙ্গত, আরিফিন শুভ বর্তমানে ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। আর বঙ্গবন্ধু বায়োপিকের শুটিংয়ের জন্য আগামী ২৫ জানুয়ারি তার ভারতের মুম্বাইয়ে যাওয়ার কথা রয়েছে। এই সিনেমায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করবেন আরিফিন শুভ।

 

 

সূত্র: somoynews.tv – ডেস্ক।

Leave a Reply

%d bloggers like this: