Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / কুতুবদিয়ায় দূর্বৃত্তকারীর হামলার শিকার ২ পথচারী

কুতুবদিয়ায় দূর্বৃত্তকারীর হামলার শিকার ২ পথচারী

নিজস্ব প্রতিনিধি; কুতুবদিয়া :

কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায় ১৬ আগস্ট রাতে দূর্বৃত্তকারীর হামলার শিকার হয়েছেন ২ পথচারী। ঘটনাটি ঘটেছে উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়নের কুতুব শরীফ দরবারের পূর্ব পাশে ফজলুল হক সড়কের সামনে।

ঘটনার বিবরণে জানা যায়, গত ১৬ আগষ্ট রাত ৮টার সময় দক্ষিণ ধূরুং ইউনিয়নের আবু তালেবের পুত্র মোহাম্মদ রাকিব (১৬) ও একই এলাকার আবু তালেবের পুত্র শাহিনুর আকতার (১৫) লেমশীখালী ইউনিয়নের চৌমুহনি বাজার থেকে বাজার নিয়ে বাড়ি ফেরার পথে কুতুব শরীফ দরবারের পূর্ব পাশে আলহাজ্ব ফজলুল হক সড়কের পাশে পৌছঁলে উৎপেতে থাকা সন্ত্রাসীরা হামলা চালিয়ে গুরুতর আহত করেন। এ সময় দূর্বৃত্তকারীরা নগদ টাকা, মোবাইল ফোন অন্যান্য মালামাল ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে ভিকটিম মোঃ রাকিব জানায়, ১৬ আগস্ট রাত ৮টার সময় চৌমুহনি বাজার থেকে ফেরার পথে ফজলুল হক সড়কের পাশে উৎপেতে থাকা মাষ্টার হাসানের পুত্র মোহাম্মদ শরীফের নেতৃত্বে ৭/৮ জন দূর্বৃত্তকারী তাদের গতিরোধ করে অস্ত্র ও লোহার রড নিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করে নগদ টাকা, মোবাইল ফোন ও অন্যান্য মালামাল ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে কুতুবদিয়া থানায় জড়িতদের আসামী করে মামলার রজু হয়েছেন বলে নিশ্চিত করেছেন কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ইসলাম ফেরদৌস।

Leave a Reply

%d bloggers like this: