Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / খালেদা জিয়াকে স্বাগত জানাতে প্রস্তুত বান্দরবান বিএনপি’র দুই গ্রুপ

খালেদা জিয়াকে স্বাগত জানাতে প্রস্তুত বান্দরবান বিএনপি’র দুই গ্রুপ

মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :

আগামিকাল (রবিবার) কক্সবাজারে রোহিঙ্গাদের দেখতে যাওয়ার সময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে স্বাগত জানাতে সকল প্রস্তুতি শেষ করেছে বান্দরবানের বিএনপি’র দুই গ্রুপ। সাচিং গ্রু জেরী ও মাম্যাচিং-জাবেদের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা আলাদা আলাদাভাবে দলীয় প্রধানকে স্বাগত জানাবে বলে জানা গেছে।

জেরীর নেতৃত্বে বান্দরবান কেরাণীহাট সড়ক থেকে শুরু করে পদুয়া বাজার, আজিজনগর, ফাইতং, চকিরয়া, লামা সড়কের হাঁসের দিঘী ও ফাসিয়াখালীতে দলীয় নেত্রীকে স্বাগত জানানো হবে। এজন্য দফায় দফায় সভা করে জেরীর নেতৃত্বে দলীয় বিভিন্ন অংগসংগঠনের নেতার্কমীদের প্রস্তুত করা হয়েছে। বান্দরবান বিএনপি’র জেরী সমর্থিত নেতা ও ছাত্রদলের সভাপতি দৌলতুল কবির খান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে একই দিন বিএনপি’র অপর গ্রুপ মাম্যাচিং জাবেদ গ্রুপ ও দলীয় নেতৃকে স্বাগত জানাতে প্রস্তুতি সম্পন্ন করেছে। জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. জাবেদ রেজা বলেন, ম্যাডাম খালেদা জিয়াকে স্বাগত জানাতে সকল নেতাকর্মী একযোগে কক্সবাজার সড়কের আজিজনগর ও রামুতে অবস্থান করবেন। আমরা অত্যন্ত আনন্দের সাথের ম্যাডাম খালেদা জিয়াকে স্বাগত জানাবো।

চেয়ারপারসনকে শুভেচ্ছা জানাতে দলের নেতাকর্মীরা সুশৃঙ্খলভাবে রাস্তার দুপাশে দাঁড়িয়ে থাকবে। এই ব্যাপারে দলের পক্ষ থেকে সংশ্লিষ্ট নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে।

Leave a Reply

%d bloggers like this: