Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / চকরিয়ায় অপহরণের তিনদিনেও উদ্ধার হয়নি যুবক

চকরিয়ায় অপহরণের তিনদিনেও উদ্ধার হয়নি যুবক

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় একদল দুর্বৃত্ত আব্দুল কাদের (৩৫) নামের এক যুবককে অপহরণ করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অপহৃতের পিতা আহমদ হোছাইন চকরিয়া থানায় একটি (জিডি নং-১০২০/২৩.১০.১৭ইং) করেছেন। এদিকে গত তিনদিনও আব্দুল কাদের উদ্ধার না হওয়ায় তার পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

গত শনিবার (২১অক্টোবর) সকালে চকরিয়া পৌরসভার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ ঘটনা ঘটে। অপহৃত যুবক পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের নাপিতখালী এলাকার আহমদ হোছাইনের ছেলে। তিনি পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রী।

অপহৃত যুবকের ভাই ফজলুল কাদের বলেন, গত শনিবার সকালে মিটার সংক্রান্ত কাজ সারতে চকরিয়া পল্লী বিদ্যুৎ অফিসে যায় আমার ভাই আবদুল কাদের। ওইদিন রাতেও বাড়িতে না ফেরাই আমরা চারিদিকে খোঁজাখুঁজি শুরু করি। কিন্তু তারপরও কোথাও তাকে পাওয়া যায়নি। পরদিন রবিবার সকাল দশটার দিকে আবদুল কাদের আমার (০১৮৩০-৪৬২৪৫৭) কল করে। এসময় সে কান্না জড়িত কন্ঠে হারবাং আজিজনগর সীমান্তের গহীন অরণ্যে তাকে আটকে রাখা হয়েছে বলে জানান। অপহরণকারীরা তাকে ছাড়তে পঞ্চাশ হাজার টাকা দাবী করছে বলেও জানায় সে।

এ ঘটনায় আমরা লিখিত এজাহার নিয়ে চকরিয়া থানায় গেলেও যথাযথ ব্যবস্থা না নেয়ায় পরবর্তীতে আমরা একটি সাধারণ ডায়েরি রুজু করি। তবে, পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন।

এব্যাপারে জানতে চাইলে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অপহরণের ঘটনাটি আমি অবগত নয়। তারপরও এরকম কোন ঘটনা অপহৃতকে উদ্ধারে পুলিশ অভিযান চালাবে।

Leave a Reply

%d bloggers like this: