Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় একটি বাড়ি একটি খামার প্রকল্পের সদস্যদের মাঝে ঋণ বিতরণ অনুষ্ঠানে চেয়ারম্যান জাফর আলম

চকরিয়ায় একটি বাড়ি একটি খামার প্রকল্পের সদস্যদের মাঝে ঋণ বিতরণ অনুষ্ঠানে চেয়ারম্যান জাফর আলম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় একটি বাড়ি একটি খামার প্রকল্পের সদস্যদের মাঝে ঋণ বিতরণ করা হয়েছে। এসময় এই প্রকল্পের ৩১৭জন সদস্যদের মাঝে ৬২ লাখ ১০ হাজার টাকা ঋণ বিতরণ করা হয়। বুধবার বেলা ২টায় উপজেলা পরিষদ ‘মোহনা’ মিলনায়তনে এ ঋণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে এবং একটি বাড়ি একটি খামার বাড়ির সমন্বয়ক ওবায়েং রাখাইনের সঞ্চালনায় অনুষ্টিত ঋণ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম বলেন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাধ্যমে বর্তমান সরকার দরিদ্র পরিবারের মাঝে সচ্ছলতা আনার জন্য কাজ করে যাচ্ছে। এই প্রকল্পের অনেক পরিবার এখন স্বচ্ছল। শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার মানুষের ভাগ্য উন্নয়নে নিরলশভাবে কাজ করে যাচ্ছে।

ঋণ বিতরণ অনুষ্টানে আরো বক্তব্য রাখেন-কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরীসহ প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তা।

Leave a Reply

%d bloggers like this: