Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / চকরিয়ায় দুটি বন্দুকসহ নুরুল আমিন হত্যা মামলার আসামী গ্রেপ্তার

চকরিয়ায় দুটি বন্দুকসহ নুরুল আমিন হত্যা মামলার আসামী গ্রেপ্তার

প্রতিকী ছবি

 

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় আলোচিত নুরুল আমিন হত্যা মামলার আসামী বাহাদুল হক (২৫) কে দুটি আগ্নেয়াস্ত্র ও ৪ রাউন্ড তাজা কার্তুজসহ গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভোররাত দুইটার দিকে ফঁশিয়াখালীর ছাইরাখালী বনগ্রাম প্রাথমিক বিদ্যালয় সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এনিয়ে ওই মামলায় ২৭জন এজাহারনামীয় আসামীর মধ্যে গ্রেপ্তার হলো ৪জন।

গ্রেপ্তার হওয়া বাহাদুল হক চিরিঙ্গা ইউনিয়নের সওদাগরঘোনা আবদুস সালাম মাঝির ছেলে ও এজাহারনামীয় ৬নম্বর আসামী। তার কাছ থেকে উদ্ধার হয় একটি এক নলা বন্দুক, একটি ওয়ান শ্যুটার গান (এলজি) ও ৪রাউন্ড তাজা কার্তুজ।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গত জুন মাসে চিরিঙ্গার সওদাগরঘোনায় নিজবাড়ীর নিকটে মৃত জহির আহমদের ছেলে নুরুল আমিনকে একদল সন্ত্রাসী গুলি করে হত্যা করে। এ ঘটনায় নিহতের মা জাহেদা বেগম বাদী হয়ে ২৭জনকে আসামী করে চকরিয়া থানায় মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত কর্মকর্তা হিসেবে নিয়োগ দেয়া হয় থানার উপপরিদর্শক সুকান্ত চৌধুরীকে।

এসআই সুকান্ত চৌধুরী বলেন, এজাহারনামীয় ২৭ জনের মধ্যে তিনজনকে হত্যার পরপরই গ্রেপ্তার করা হয়। সোমবার আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করা হয় আরেকজনকে। সর্বশেষ গ্রেপ্তার হওয়া বাহাদুল হকের বিরুদ্ধে এসআই সুকান্ত চৌধুরী বাদী হয়ে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

%d bloggers like this: