Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / চকরিয়ায় বঙ্গবন্ধু সাফারী পার্কে ছুরিকাহত করে পর্যটক দম্পতির সর্বস্ব ছিনতাই

চকরিয়ায় বঙ্গবন্ধু সাফারী পার্কে ছুরিকাহত করে পর্যটক দম্পতির সর্বস্ব ছিনতাই

 

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়াস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্কে পর্যটক দম্পতি ছিনতাইয়ের শিকার হয়েছে। এসময় ছিনতাইকরীদের ছুরিকাঘাত ও পিটুনীতে ৪জন আহত হয়। ছিনতাইকারীরা তাদের কাছ থেকে দুইটি মোবাইল সেট, স্বর্ণালংকার ও নগদ ১২হাজার টাকা ছিনিয়ে নেয়। শুক্রবার (৩নভেম্বর) দুপর সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে।

আহত বেলাল উদ্দিন ও তার পরিবারের সদস্যরা মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন বলে জানিয়েছেন তাঁর শশুর নাজিম উদ্দিন।

ছিনতাইয়ের শিকার পর্যটক বেলাল উদ্দিন জানান, গত ৩দিন আগে কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁহ ভুমরিয়াঘোনাস্থ নিজ বাড়ি থেকে চকরিয়ায় শ্বশুড় বাড়িতে স্ব-পরিবারে বেড়াতে আসেন। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গুবন্ধু শেখ মুজিব সাফারী পার্কে স্ব-পরিবারে বেড়াতে যায়। পার্কের বেশ কয়েকটি দর্শনীয়স্থান দেখে জলহস্থি বেষ্টনির দিকে যাওয়ার সময় ৪/৫জন ছিনতাইকারীর কবলে পড়েন তারা। এসময় ছিনতাইকরীরা পর্যটক দম্পতিদের ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে দুইটি মোবাইল সেট,স্বর্ণালংকার ও নগদ ১২হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় ছুরিকাঘাতে বেলাল ও পিটুনিতে তার পরিবারের তিন সদস্য আহত হন।

এব্যাপারে সাফারী পার্কের রেজ্ঞ কর্মকর্তা মুর্শেদুল আলমের মুটোফোনে ফোন করলে তাঁর মোবাইলটি বন্ধ থাকায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সাফারি পার্কে ছিনতাইয়ের ব্যাপারে থানায় কেউ অভিযোগ দেয়নি। এমনকি মৌখিকভাবেও অবহিত করেনি কেউ।

Leave a Reply

%d bloggers like this: