Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / চকরিয়ায় মহাসড়কে চাঁদাবাজির সময় আটক ১

চকরিয়ায় মহাসড়কে চাঁদাবাজির সময় আটক ১

মুকুল কান্তি দাশ;চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় মহাসড়ক ও আঞ্চলিক সড়কে চাঁদাবাজি বেড়ে গেছে। সড়ক চাঁদাবাজিতে যানবাহন চালক-মালিকরা অতিষ্ট হলেও বড় ধরনের হামলার শংকায় আইনের আশ্রয় নেয়না।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় সড়কে চাঁদাবাজির খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে গিয়াস উদ্দিন (৪০) নামের এক চাঁদাবাজকে আটক করেছে। এসময় পালিয়ে আরো ৩-৪জন।

আটক হওয়া গিয়াস উদ্দিন চকরিয়ার নিকটবর্তী পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ নয়াপাড়ার মোহাম্মদ হানিফ প্রকাশ কালুর ছেলে।

চকরিয়া থানার এসআই আবদুল খালেক বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বরইতলী নতুন রাস্তার মাথায় একদল দুর্বৃত্ত পণ্য বোঝাই একটি পিকআপ থেকে চাঁদাবাজি করেছে খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালাই। পুলিশের উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে গিয়াস উদ্দিনকে আটক করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মহাসড়ক ও আঞ্চলিক সড়কে কোনভাবেই চাঁদাবাজি বরদাস্ত করা হবেনা। যারাই চাঁদাবাজিতে লিপ্ত হবে তাদের আইনের আওতায় আনা হবে। আটক ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট অভিযোগে মামলা রুজু হবে।

Leave a Reply

%d bloggers like this: