সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় সেনাবাহিনীর গাড়ি-বাস সংঘর্ষ : আহত ৪

চকরিয়ায় সেনাবাহিনীর গাড়ি-বাস সংঘর্ষ : আহত ৪

চকরিয়ায় সেনাবাহিনীর এই গাড়ীর সঙ্গে যাত্রীবাহী বাসটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা

 

নিজস্ব প্রতিনিধি; চকরিয়া :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় সেনাবাহিনীর একটি গাড়ির সঙ্গে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চার সেনাসদস্য আহত হয়েছেন। ১২ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর ১২টার দিকে মহাসড়কের চকরিয়ার মৌলভীরকুম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত সেনাসদস্যরা হলেন- বাংলাদেশ সেনাবাহিনী চকরিয়া ফাঁসিয়াখালীস্থ ২ বিগ্রেডের ল্যান্স কর্পোরাল জিয়াউর রহমান (৩৮), সৈনিক কাউছার ইসলাম (২৩), কর্পোরাল কামরুজ্জামান (৩৮) ও সৈনিক সাইদুর রহমান (২৮) তন্মধ্যে জিয়াউর রহমান ও কামরুজ্জামানের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা। চিরিংগা হাইওয়ে পুলিশের এএসআই হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও চিরিংগা হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, চকরিয়া ফাঁসিয়াখালীস্থ আর্মি ক্যাম্পের একটি গাড়ি পৌরশহরের পুরাতন বিমানবন্দরস্থ আর্মি ক্যাম্পে যাচ্ছিল। গাড়িটি মহাসড়কের মৌলভীরকুম এলাকায় পৌঁছলে কক্সবাজারমুখি যাত্রীবাহী শাহ আমিন পরিবহণের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সেনাবাহিনীর চার সদস্য আহত হয়। স্থানীয়রা ও হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

চিরিংগা হাইওয়ে পুলিশের সার্জেন্ট নুরে আলম বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। যাত্রিবাহী বাস ও সেনাবাহিনীর গাড়িটি আমাদের হেফাজতে রয়েছে। বাসের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও যুব ঐক্য পরিবারের সাথে পোকখালী যুব উন্নয়ন সংগঠনের মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার অনন্য সামাজিক সংগঠন ঈদগাঁও যুব ঐক্য পরিবারের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/