সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:০৮ অপরাহ্ন

চকরিয়ায় স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি, চকরিয়াঃ

চকরিয়ায় মাধ্যমিক ও দাখিল শিক্ষা প্রতিষ্টান পর্যায়ে স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন সম্পন্ন হয়েছে। ৮আগস্ট শনিবার চকরিয়া কোরক বিদ্যাপীঠে অনুষ্ঠিত নির্বাচনে ৮জন শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন। এ বিদ্যালয়ের ১৮শ ভোটারের মধ্যে ১৪৮১জন ছাত্রছাত্রী ভোট প্রয়োগ করে।

স্টুডেন্ট ক্যাবিনেটে নির্বাচিতরা হলেন, দশম শ্রেনীতে নুর মোহাম্মদ তানভীর ও সালমান হোসেন, নবম শ্রেণীতে মোহাম্মদ সাকিব উদ্দিন ও ফয়সাল আলম সাগর, অষ্টম শ্রেণীতে আবদুল্লাহ মোহাম্মদ ইয়াসের ও আবদুল মান্নান রানা, সপ্তম শ্রেণীতে মোহাম্মদ আবদুল্লাহ ও ষষ্ট শ্রেণীতে নাওশীন মাওয়াল মোবাবা।

কোরক বিদ্যাপীঠের সিনিয়র শিক্ষক মোহাম্মদ সাকের বলেন, নির্বাচিত স্টুডেন্ট ক্যাবিনেট সদস্যরা বিদ্যালয়ে বৃক্ষরোপন, পরিস্কার পরিচ্ছন্নতা ও শিক্ষার্থীদের সুবিধা অসুবিধা মনিটরিংয়ের কাজ করবেন।

অপরদিকে চকরিয়া পৌরসভাস্থ পালাকাটা দাখিল মাদ্রাসায় একইদিন অনুষ্টিত হয় স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন। মাদ্রাসার সুপার মাওলানা মোহাম্মদ নুরুল হোছাইন জানান, এ মাদ্রাসায় নির্বাচিতরা হলেন, দশম শ্রেণীতে ক শাখা থেকে আবদুর রহিম ও খ শাখা থেকে জন্নাতুল মাওয়া, নবম শ্রেণীতে ক শাখার মোহাম্মদ ইয়াছিন ও মোহাম্মদ রাসেল, অষ্টম শ্রেণীতে ক শাখা থেকে মোহাম্মদ জমির উদ্দিন ও খ শাখা থেকে মর্জিনা আক্তার, সপ্তম শ্রেণীতে কা শাখার মোহাম্মদ সায়েম এবং ষষ্ট শ্রেণীতে ক শাখার মেহাম্মদ আলাউদ্দিন। মোট ভোটার সংখ্যা ছিল ৪৯৬, তৎমধ্যে ভোট প্রয়োগ করেন ৩০৮জন ছাত্রছাত্রী।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com