Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলার স্মরণে আলোচনাসভায় চেয়ারম্যান জাফর

চকরিয়ায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলার স্মরণে আলোচনাসভায় চেয়ারম্যান জাফর

আগামী নির্বাচনে আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে

 

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় ১৫আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগষ্ট বিএনপি-জামায়াত জোটের গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে খতমে কোরান, আলোচনাসভা ও কাঙ্গালী ভোজের আয়োজন করেছে চিরিংগা ইউনিয়ন আওয়ামীলীগ। শনিবার সকাল ১১টায় চিরিংগা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্টিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম।

চিরিংগা ইউনিয়ন পরিষদের মেম্বার জাফর আলমের সভাপতিত্বে এবং ইউপি মেম্বার সালাহউদ্দিনের পরিচালনায় অনুষ্টিত আলোচনা সভায় বক্তব্য প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, চকরিয়া-পেকুয়া আসনে সরকার দলীয় কোন সংসদ সদস্য না থাকায় আমরা পর্যাপ্ত উন্নয়ন করতে পারছিনা। উপজেলা চেয়ারম্যান হিসেবে যতটুকু সাধ্য চেষ্টা করে যাচ্ছি চকরিয়া-পেকুয়ার মানুষের ভাগ্য পরিবর্তন ঘটাতে। তাই আমাদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে এই আসনটি জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

এসময় আরো বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, মাতামহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম বুলবুল, চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, চিরিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন, জেলা পরিষদ সদস্য ও পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোক্তার আহমদ, সরওয়ার আলম, এম.আর চৌধুরী, আওয়ামীলীগ নেতা জামাল উদ্দিন জয়নাল, চিরিংগা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাস্টার আব্দুল জলিল, পৌরসভা যুবলীগের সভাপতি হাছনগীর হোছাইন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী, চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আমির হোসেন আমুসহ আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

Leave a Reply

%d bloggers like this: