Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়া উপজেলা যুবলীগের শোকসভায় চেয়ারম্যান জাফর

চকরিয়া উপজেলা যুবলীগের শোকসভায় চেয়ারম্যান জাফর

বিএনপি-জামায়াত জোট দেশে অস্থিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা চালাচ্ছে, তাই যুবলীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে

 

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্টের কালো রাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যার পর দেশ দীর্ঘ বছর ক্লান্তিকাল অতিক্রম করে। কিন্তু বঙ্গবন্ধু তনয়া আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশ এখন সবদিক দিয়ে স্বয়ং সম্পন্নতা অর্জন করেছে। এই অর্জন বিএনপি-জামায়াত জোটের সহ্য হচ্ছেনা। তাই তারা দেশে অস্থিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা চালাচ্ছে। সেজন্য আওয়ামীলীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

শুক্রবার দুপুরে চকরিয়া আবাসিক মহিলা কলেজ মিলনায়তনে বাংলাদেশ আওয়ামীযুবলীগ চকরিয়া উপজেলা শাখা কর্তৃক আয়োজিত ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে খতমে কোরান, আলোচনাসভা ও কাঙ্গালী ভোজ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে এবং সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর মুজিবুল হকের সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন-জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাহাবুবুর রহমান মাবু।

এতে আরো বক্তব্য রাখেন- আওয়ামীলীগ নেতা এসএম জাহাঙ্গীর আলম বুলবুল, জেলা পরিষদ সদস্য ও পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, জেলা যুবলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট শহিদুল্লাহ চৌধুরী, সহ-সভাপতি সোহেল আহমদ বাহাদুর, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সহ-সভাপতি মুসলেহ উদ্দিন মানিক, সাবেক ছাত্রনেতা আলহাজ্ব হায়দার আলী, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী, চকরিয়া উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত ওসমান, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, পৌরসভা যুবলীগের সভাপতি হাসনগীর হোছাইন, চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান তুষার, উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক আজিজুল হক প্রমুখ।

অনুষ্টানে আরো বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা।

Leave a Reply

%d bloggers like this: