Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চৌফলদন্ডীতে অপহৃত ছাত্রীর দু’দিনও মেলেনি সন্ধান : গ্রেফতার দাবী

চৌফলদন্ডীতে অপহৃত ছাত্রীর দু’দিনও মেলেনি সন্ধান : গ্রেফতার দাবী

 

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :
কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী থেকে অষ্টম শ্রেণির একজন ছাত্রী (নাম গোপন রাখা হল) অপহরণের শিকার হয় বলে অভিযোগ পাওয়া গেছে। অপহরণের দু’দিন পেরিয়ে গেলেও সন্ধান পায়নি এখনো পরিবার।


৯ই জুলাই (মঙ্গলবার) দুপুরে স্কুল ছুটি শেষে বাড়ির ফেরার পথে চৌফলদন্ডী সিকদার পাড়া সড়কের প্রাইমারি স্কুলের সামনে এ ঘটনাটি ঘটে বলে জানায় ভিকটিমের মামা।


ছাত্রীর মায়ের মতে, চৌফলদন্ডী আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ঐ ছাত্রী স্কুল ছুটি শেষে বাড়ি ফেরার পথে আগে থেকে উৎপেতে থাকা ৪জন যুবক মুখ চেপে ধরে জোর পূর্বক সিএনজিযোগে অপহরণ করে নিয়ে যায়। ঘটনায় জড়িত চার জনের নামে কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ দিলেও কোন ধরনের হদিস পাননি মেয়ের।


স্থানীয়রা জানায়, দরিদ্র পরিবারের মেয়ে হওয়ায় কেউ সহযোগিতা করছেনা। মেয়ে অপহরণের পর থেকে মায়ের আহাজারি থামছে না।


ভিকটিমের মা আরো বলেন, অপহরণের ঘটনায় স্থানীয় আশেক উল্লাহ, আবদুল্লাহ, সাদেক ও নাইম নামের চারজন জড়িত। তারা প্রভাবশালী হওয়ায় মুখ খোলার সাহস করছে না কেউ। প্রশাসনের অসহযোগিতার কারণে উদ্ধারে বিলম্ব হচ্ছে বলেও জানান মা। তবে স্থানীয়দের ধারণা, আশেক উল্লাহ নামের ছেলের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল।


কক্সবাজার সদর মডেল থানা সূত্রে জানা যায়, লিখিত অভিযোগের ভিত্তিতে একজন অফিসার ভিকটিমকে তথ্য প্রযুক্তির সহায়তায় ও বিভিন্ন মাধ্যমে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।


চৌফলদন্ডী আদর্শ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামান ছাত্রী অপহরণের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


চৌফলদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান জানান, পরিবারের পক্ষ থেকে তাকে জানানো হলে সাথে সাথে তাদের নিয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় এবং জিজ্ঞাসাবাদের জন্য সিএনজি চালককে ধৃত করে ঘটনার বিস্তারিত সংগ্রহ করেন পুলিশ।


এদিকে ছাত্রী অপহরণের ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার পূবক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা। অন্যথায় মানববন্ধনের মাধ্যমে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন ২১ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী

  মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :বান্দরবানের লামা উপজেলায় ডিজিটাল ক্যাম্পেইন’২৪ সিজন ২১ উপলক্ষে ওয়ালটন ডাবল ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/