Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চৌফলদন্ডীতে টমটমের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু

চৌফলদন্ডীতে টমটমের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডীতে টমটমের ধাক্কায় এক শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ১ নভেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে পালাকাটা শুক্কুরে দোকান নামক এলাকার। নিহত ঈদগড়ের করলিয়ামুরার ছুরত আলমের পুত্র তামিম (৯) বলে জানা গেছে। সে স্থানীয় খোনকারখীল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র এবং একই এলাকার মাষ্টার মুস্তফিজুর রহমানের মেয়ে ঘরের নাতী। নিহত তামিম নানার বাড়ি থেকে লেখাপড়া করে আসছে দীর্ঘদিন ধরে।

জানা যায়, সন্ধ্যায় দিকে খেলা শেষে বাড়িতে ফেরার পথে রাস্তা পারাপারের সময় ঈদগাঁওমুখী একটি টমটম ধাক্কা দিলে সে মাটিতে পড়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে ঈদগাঁওস্থ একটি কিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে সদরে প্রেরণ করেন। কিন্তু হাসপাতালে নেওয়ার পথে তামিমের মৃত্যু হয় বলে জানান স্থানীয় মেম্বার জয়নাল আবেদীন।

এদিকে স্কুল ছাত্র তামিমের অকাল মৃত্যুতে আত্মীয়-স্বজনসহ বিদ্যালয়ের সহপাঠীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

উল্লেখ্য, দীর্ঘকাল ধরে ঈদগাঁওর সড়ক ও আভ্যন্তরীণ উপসড়কগুলোতে আনাড়ি, অদক্ষ ও অল্পবয়সী চালক দিয়ে টমটম চালিয়ে আসছে একটি চক্র। ভুঁইফোড় সংগঠন খুলে বয়স্ক ব্যক্তিদের সড়কে গাড়ি চালানোর অনুমতি দিয়ে কালো টাকার মালিক বনে যাচ্ছে অসাধু ব্যক্তিরা। সচেতন এলাকাবাসীর দাবী, উক্ত সড়ক থেকে আনাড়ী ও লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে উর্ধ্বতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

Leave a Reply

%d bloggers like this: