Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / টেকনাফে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার ইকবাল হোসেন

টেকনাফে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার ইকবাল হোসেন

সঠিক তথ্য দিয়ে অপরাধীদের ধরতে সাহায্য করুন

গিয়াস উদ্দিন ভুলু: টেকনাফ :

মাদক পাচারকারী ও বিভিন্ন অপরাধ জগতের সন্ত্রাসীদের দমন এবং প্রতিরোধ করতে বিভিন্ন পেশাজীবি, সামাজিক, রাজনৈতিক ও স্থানীয় জনপ্রতিনিধিরা সহযোগীতা করুন। অপরাধ করে কেউ রেহাই পাবেনা। জনগনই সকল ক্ষমতার উৎস্য।

১৯ আগষ্ট শনিবার বিকাল ৪ টায় টেকনাফ মডেল থানা সম্মেলন কক্ষে ওপেন হাউস ডে অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন জেলা পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন চৌধুরী। এছাড়াও তিনি জনগণের সাথে ভাল আচরণ করতেও পুলিশ সদস্যদের কঠোর নির্দেশ প্রদান করেন। তার পাশাপাশি জেলা পুলিশ সুপার মাদক পাচার প্রতিরোধ ও রোহিঙ্গা অনুপ্রবেশ ঠেকাতে কঠোর ভুমিকা হাতে নিয়েছে। সেই ধারাবাহিকতায় প্রতিমাসে টেকনাফের সাধারন মানুষসহ জনপ্রতিনিধি, সুুশীল সমাজ, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্ধকে সাথে নিয়ে ওপেন হাউজ ডে করে মতবিনিময় সভা অব্যাহত রয়েছে।

তাছাড়া আগামী পুঁজা উৎসবে আইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশকে সার্বক্ষণিক সতর্কাবস্থায় থেকে প্রয়োজনীয় সহযোগীতা করতে টেকনাফ ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাইন উদ্দীন খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বিশেষ অতিথি সহকারী পুলিশ সুপার (উখিয়া সার্কেল) চাইলাউ চাকমা।

এসময় উপস্থিত ছিলেন টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) শেখ আশরাফুজ্জামান। সভায় বক্তব্য রাখেন, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আলহাজ্ব নুরুল হুদা, হোয়াইক্যং ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফরিদুল আলম জুয়েল, সাংবাদিক আবুল কালাম, কায়সার পারভেজ চৌধুরী, গিয়াস উদ্দিন ভুলু, উপজেলা পুঁজা উদযাপন কমিটির সভাপতি শিব পদ ভট্টাচার্য ও রঞ্জিত কুমার শীল প্রমুখ।

Leave a Reply

%d bloggers like this: