সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে ৮টি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ ডাকাত নুরুল আলম আটক

টেকনাফে ৮টি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ ডাকাত নুরুল আলম আটক

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফের উপকূলীয় বাহারছড়া ইউনিয়ন শামলাপুর এলাকায় র‌্যাব সদস্যদের বিশেষ অভিযান। দেশী-বিদেশী ৮টি অস্ত্র ও বিপুল পরিমান গোলাবারুদ উদ্ধার। শীর্ষ সন্ত্রাসী নুরুল আলম ডাকাত গ্রেফতার।

সূত্রে আরো জানা যায়, কক্সবাজার র‌্যাব-৭ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ২১ মার্চ মঙ্গলবার গভীর রাতে বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮টি অস্ত্র ও গোলাবারুদসহ নুরুল আলম ডাকাতকে আটক করে।

এব্যাপারে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্প কোম্পানী কমান্ডার মেজর মো: রুহুল আমিন ২২ মার্চ বুধবার সকালের দিকে এক প্রেস ব্রিফিংয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব সদস্যরা টেকনাফ বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্যান্য সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থল থেকে নুরুল আলম ডাকাতকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য নিয়ে ডাকাত নুরুল আলমের বাসা থেকে ৮টি দেশী-বিদেশী তৈরী অস্ত্র ও বিপুল পরিমান গোলাবারুদ উদ্ধার করা হয়।

তারা আরো জানায়, আটক নুরুল আলম দীর্ঘদিন ধরে টেকনাফ-শামলাপুর সড়কে ডাকাতি করে আসছিল তার নেতৃত্বে বেশ কয়েকজন ডাকাত। তার পাশাপাশি ডাকাত নুরুল আলমের বিরুদ্ধে টেকনাফ থানায় বিদেশি নারী পর্যটক ধর্ষণ, ডাকাতি সহ বিভিন্ন অপরাধে মোট ১২টি মামলা রয়েছে।

উল্লেখ্য, ডাকাত নুরুল আলম ২০১০ সালের হোয়াইক্ষ্যং ইউনিয়নের কুদুম গুহায় বেড়াতে আসা মিস ক্যারিনা নামে এক বিদেশি নারী পর্যটককে ধর্ষণ করে সেই অভিযোগে টেকনাফ মডেল থানায় একটি ধর্ষণ মামলা রুজু করা হয়। ঐ মামলার প্রধান আসামী ডাকাত নুরুল আলম।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/