Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / নতুন ছবি সালমানের ‘ভারত’

নতুন ছবি সালমানের ‘ভারত’

ঈদ মানেই সালমানের ছবি। কয়েক বছর ধরে বলিউডে ঈদে ছবির বাজার দখলে রেখেছেন সালমান খান। বরাবরই ঈদে মুক্তিপ্রাপ্ত সালমান খানের ছবিগুলো বক্স অফিস কাঁপিয়ে দেয়। শুধু ব্যতিক্রম হয়েছে এবারের ঈদে; ‘টিউবলাইট’ ছবিটি তেমন সাড়া জাগাতে পারেনি। এ ব্যর্থতার কারণে বেশ কিছু পরিবেশককে সালমান খান অর্থ ফেরতও দিয়েছেন।

জানা যাচ্ছে, ২০১৯ সালে ঈদও আগাম বুকিং দিয়েছেন সালমান খান। পিটিআইর বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, ‘ভারত’ নামে ছবিটি পরিচালনা করবেন ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ খ্যাত পরিচালক আলী আব্বাস জাফর। আসছে বছরের ২২ ডিসেম্বর শেষের ছবিটি মুক্তি পাওয়ার কথা আছে।

‘ভারত’ চলচ্চিত্রটি প্রযোজনা করবেন সালমানে ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী। অতুল বার্লিন চলচ্চিত্র উৎসবে ‘ওড টু মাই ফাদার’ চলচ্চিত্র প্রদর্শনের সময় উপস্থিত ছিলেন। দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র থেকে অনুপ্রাণিত হয়েই নির্মিত হবে ‘ভারত’।

২০১৮ সালে এপ্রিলে আবুধাবি, স্পেন এবং ভারতে শুটিং শুরু হবে ‘ভারত’ ছবিটির।

পিটিআইকে অতুল অগ্নিহোত্রী বলেন, ‘আমরা সকল বাধা পেরিয়ে “ভারত”-এর জন্য সত্ত্ব ও মালিকানা পেয়েছি।” তিনি আরো বলেন, সালমানের জন্য এই ছবির চরিত্রটি দারুণ মানাবে। অতুল বলেন, ‘আমি খুব সতর্ক, সালমানের দর্শকরা কী চায় তা নিয়ে।’ তিনি বলেন, ঈদে প্রযোজকরা ছবি মুক্তি দিতে পছন্দ করেন। তিন মাসের মধ্যে অভিনয়শিল্পীদের চূড়ান্ত করা হবে বলে জানান তিনি।

সূত্র:deshebideshe.com;ডেস্ক।

Leave a Reply

%d bloggers like this: