Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / শরণার্থী সমাচার / নির্যাতিত রোহিঙ্গাদের পাশে থাকার আহবান জানিয়েছেন মানবাধিকার কমিশনের আঞ্চলিক কমিটির সভাপতি মুন্নী

নির্যাতিত রোহিঙ্গাদের পাশে থাকার আহবান জানিয়েছেন মানবাধিকার কমিশনের আঞ্চলিক কমিটির সভাপতি মুন্নী

মনোয়ার বেগম মুন্নী

 

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :
রাখাইন রাজ্য থেকে পালিয়ে আসা নিযাতিত অসহায় রোহিঙ্গাদের দলবত নির্বিশেষে সবাইকে সাহায্য সহযোগিতা নিয়ে পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন রাম, উখিয়া টেকনাফ আঞ্চলিক কমিটির সভাপতি মনোয়ার বেগম মুন্নী।

আলাপকালে তিনি বলেন, মানবাধিকার হচ্ছে অসহায় ও নিযাতিত-নিপিড়িত সাধারণ মানুষের অধিকার আদায়ের একটি সংঘঠন। আমরা যদি এই অসহায় রোহিঙ্গাদের বিপদে পাশে না দাড়াঁলে জাতির কাছে আমরা প্রশ্নবিদ্ধ হব।

বাংলাদেশ মানবাধিকার কমিশনের প্রসংশা করে তিনি আরো বলেন, রামু-উখিয়া-টেকনাফ উপজেলার মধ্যে মানবাধিকার কমিশন নির্যাতিত ও অধিকার বঞ্চিত মানুষের কল্যাণে যেভাবে কাজ করে যাচ্ছে আশা রাখি আগামীতেও আমাদের সদস্যরা তাদের এই মহতি উদ্যোগ অব্যাহত রাখবেন। আমরা হচ্ছি মানবতাবাদী। সব সময় মানব সেবা করে আমাদের নিজেকে অসহায় মানুষের মাঝে বিলিয়ে দিতে হবে। আমরা নিজে সততার সাথে দায়িত্ব পালন করব যাতে আমাদের দ্বারা কারো মানবাধিকার লংঘন না হয়। মানুষের কল্যাণে কাজ করাই মানবাধিকার কমিশনের মূল লক্ষ্য। তার পাশাপাশি টেকনাফ উপজেলার জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ সুশীল সমাজসহ দলবত নির্বিশেষে সবাইকে নির্যাতিত নিপীড়িত রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর আহবান জানাই।

Leave a Reply

%d bloggers like this: