সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / পেকুয়ায় খাদ্যে বিষক্রিয়ায় দু’বোনের মৃত্যুতে এলাকায় শোকের মাতম

পেকুয়ায় খাদ্যে বিষক্রিয়ায় দু’বোনের মৃত্যুতে এলাকায় শোকের মাতম

পেকুয়ায় খাদ্যে বিষক্রিয়ায় দু’বোনের মৃত্যুতে এলাকায় শোকের মাতম

পেকুয়ায় খাদ্যে বিষক্রিয়ায় দু’বোনের মৃত্যুতে এলাকায় শোকের মাতম

এস.এম.ছগির আহমদ আজগরী; পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় খাদ্যে বিষক্রিয়ায় দু’সহোদর বোনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এঘটনায় তাদের পরিবার ও এলাকায় শোকের মাতম বিরাজ করছে। ঘটনাটি ঘঠেছে, ১৩অক্টোবর মঙ্গলবার ও বুধবার উপজেলার সদর ইউনিয়নের পূর্ব মেহেরনামা বাঘগুজারা এলাকায়। পুলিশ নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে। নিহতরা হলেন, সানজিদা আক্তার (৪) ও মিনজিলা আক্তার (৭)। তারা স্থানীয় হাইয়েস চালক মিজানুর রহমানের মেয়ে।

জানা যায়, এদিন তারা মা-বাবার কাছে হোটেলের বিরিয়ানী খাওয়ার আবদার করেন। আর পরিবারের কর্তা হাইয়েস চালক মিজানুর রহমান পরিবারের সকলকে নিয়েই হোটেলের বিরিয়ানি খেতে চকরিয়ার একটি হোটেল থেকে রান্নাকরা প্যাকেট বিরিয়ানী এনে লোক মারফত সেগুলো বাড়িতে পাঠায়। পরে পরিবারের সকলে হোটেল থেকে আনা বিরিয়ানী প্যাকেটের খাবার খেয়ে পেট পীড়ায় আক্রান্ত হন। এক পর্যায়ে সকলে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাদের চকরিয়া জমজম হাসপাতাল ও বিভিন্নস্থানে চিকিৎসায় ভর্তি করা হয়।

এসময় অসুস্থ্যদের মধ্যে সানজিদা ও মনজিলা পৃথক পৃথক ভাবে মারা যায়। পরিবারের অন্যান্যরাও খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে এখনো চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে সূত্রে জানিয়েছে। খাদ্যে বিষক্রিয়ায় তাদের হতাহতের ঘটনা সংঘঠিত হয়েছে বলে চিকিৎসকরা নিশ্চিত করেছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/