সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন

পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

কক্সবাজার সদরের পোকখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বর্ণাঢ্য উদ্বোধন হয়েছে। ২৪ ফেব্রুয়ারী সকাল দশটায় স্কুলের প্রধান শিক্ষক শফিউল আলমের সভাপতিত্বে ক্রীড়া প্রতিযোগীতা উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতিও জালালাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আমান উল্লাহ ফরাজী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পোকখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য আলহাজ্ব কবির আহমদ। আমন্ত্রিত অতিথি ছিলেন, পোকখালী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোজাহের আহমদ, ইউনিয়ন বিএনপির সভাপতি আকতার উদ্দিন, সাবেক মেম্বার মাহমুদুল হক, সাবেক শিক্ষক কামাল উদ্দিন, যুবলীগ আহবায়ক আমজাদ হোসেন, ঈদগাহ রিপোটার সোসাইটির সাবেক সভাপতি এম আবুহেনা সাগর।

শিক্ষকদের মধ্য ছিলেন, সহকারী প্রধান শিক্ষক জহিরুল হক, নুরুল আবছার,আজিজুর রশিদ, জয়নাল আবেদীন, আবুল কাসেম, তপন কান্তি তালুকদার, বুলবুল দাশ গুপ্ত, মনোয়ারা বেগম,হামিদা আকতার, জয়শ্রী দেবী, রশিদ আহমদ রশিদ, সুজন কান্তি দাশ, জিয়াউর রহমান, মোহাম্মদ আবু মুছাসহ বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহন করা বিপুল সংখ্যক শিক্ষার্থীরা।

এ ক্রীড়া প্রতিযোগিতায় আলহাজ্ব মোস্তাফিজুর রহমান প্রাথমিক বিদ্যালয় ও আমন্ত্রিত প্রাথমিক বিদ্যালয় সমুহ অংশগ্রহন করেন। ক্রীড়া এবং সাংস্কৃতিক প্রতিযোগিতায় এবার ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী ও খুলনা হাউজ নামে চারটি দল গঠন করা হয়েছে। অনুষ্টানের শুরুতে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। শিক্ষার্থীরা অতিথিদের সালাম প্রদর্শন করেন। হাউজ পরিদর্শন করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

কোয়ান্টাম তার শিক্ষার্থীদের সঠিক শিক্ষাটাই দিচ্ছে : এনটিআরসিএ চেয়ারম্যান সাইফুল্লাহিল আজম https://coxview.com/quantum-cosmo-school-and-college-rafiq-19-05-2024-1/

কোয়ান্টাম তার শিক্ষার্থীদের সঠিক শিক্ষাটাই দিচ্ছে :এনটিআরসিএ চেয়ারম্যান সাইফুল্লাহিল আজম

মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান : ১৯ মে বান্দরবান লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ পরিদর্শন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/