Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বান্দরবানে বিএনপি নেতার অফিস ঘেরাও : আটক ২

বান্দরবানে বিএনপি নেতার অফিস ঘেরাও : আটক ২

মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :

বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজার অফিস ঘেরাও করে দুই নেতা কর্মীকে আটক করেছে পুলিশ। দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে দলের নেতা কর্মীরা বিক্ষোভ সমাবেশ করার আগ মুহুর্তে পুলিশ ঐ নেতার অফিসে হানা দেয়।

এ সময় পুলিশ সেখান থেকে যুবদল নেতা মোঃ শহিদুর রহমান ও ছাত্রদল নেতা মোঃ রুবেলকে আটক করে। পরে দলের নেতা কর্মীরা বাজারে সমাবেশ করতে চাইলে পুলিশ সেখানেও বাধা দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির সভাপতি সাবেক মহিলা এমপি মাম্যাচিং এর নেতৃত্বে নেতা কর্মীরা বাজারের ২নং গলির মুখে জড়ো হয়। সেখানে তারা ব্যানার নিয়ে বিক্ষোভ সমাবেশ করতে চাইলে পুলিশ তাতে বাধা দেয়। পরে সেখান থেকে নেতা কর্মীদের সরিয়ে দেয়া হয়।

এদিকে এ ঘটনার আগে জজকোর্ট এলাকায় দলের সাধারণ সম্পাদক জাবেদ রেজার অফিসের সামনে নেতা কর্মীরা জড়ো হলে সেখানে পুলিশ হানা দেয়। সেখান থেকে পুলিশ দুই নেতা কর্মীকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে দলের সাধারণ সম্পাদক জাবেদ রেজা ক্ষোভ প্রকাশ করে বলেন, পুলিশ নেতা কর্মীদের শান্তিপূর্ণ কর্মসূচি পালনে বাধা দিচ্ছে। একটি গণন্ত্রান্ত্রিক দেশে পুলিশের এ ধরনের আচরণ ঠিক নয়।

Leave a Reply

%d bloggers like this: