সাম্প্রতিক....
Home / জাতীয় / বিএনপির ঘাড়ে চড়ে আবারও মাঠে নামতে চায় জামায়াত: মেনন

বিএনপির ঘাড়ে চড়ে আবারও মাঠে নামতে চায় জামায়াত: মেনন

বাংলাদেশে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। ফাইল ছবি

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এবং বাংলাদেশে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি’র ঘাড়ে চড়ে আগামী নির্বাচনকে কেন্দ্র করে আবারও জামায়াত মাঠে নামতে চায়। এজন্য এখন তারা সংগঠন গোছাচ্ছে। সময় এলে ছোবল মারবে। বিএনপি-জামায়াতের এই অশুভ আঁতাতের বিরুদ্ধে অসাম্প্রদায়িক গণতান্ত্রিক শক্তিকে অতীতের চাইতেও বেশি সতর্ক থাকতে হবে।

২৭ অক্টোবর শুক্রবার নগরীর তোপখানা রোডে ফেনী সমিতি মিলনায়তনে পাটির্র এগারটি জেলা কমিটির দিনভর প্রশিক্ষণ কর্মসূচিতে বর্তমান রাজনৈতিক পরিস্থিতির ওপর বক্তব্য রাখতে গিয়ে ওয়ার্কার্স পার্টির সভাপতি এসব একথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, বিএনপি’র নির্বাচন কমিশনের সংলাপের বক্তব্যই আগামী দিনে তারা কি করতে চলেছে তার ইঙ্গিত দেয়। বিএনপি নেত্রী খালেদা জিয়াও দুর্নীতির মামলায় আত্মপক্ষ সমর্থন করতে গিয়ে কেঁদে-কেটে জনগণের সহানুভূতি আদায় করতে চাচ্ছেন। বিএনপি নেতাদের ভাবখানই এমন যে তিনবার প্রধানমন্ত্রী ছিলেন বলে তার বিচার করা যাবে না।

মেনন বলেন, এই বিচারহীনতার সংস্কৃতিই এ ধরনের রাজনৈতিক নেতৃত্বকে দুর্নীতিবাজ ও কর্তৃত্বপরায়ন করে তুলতে সাহায্য করছে। এসব বিচারকাজকে দীর্ঘায়িত করার যে কৌশল তারা নিয়েছে সেটাই প্রমাণ করে যে তারা অপরাধ আড়াল করতে চায়। এই সংস্কৃতির অবসান ঘটাতে হবে।

পার্টির মতাদর্শ ও প্রশিক্ষণ বিভাগের উদ্যোগে আয়োজিত এই প্রশিক্ষণ কর্মসূচি পরিচালনা করেন পার্টির পলিটব্যুরোর সদস্য কমরেড ড. সুশান্ত দাস।

বক্তব্য রাখেন পার্টির পলিট ব্যুরো সদস্য কমরেড নুর আহমদ বকুল, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড পাভেল ইসলাম, কমরেড শরীফ শমসির। উপস্থিত ছিলেন পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কমরেড নুরুল হাসান।

 

সূত্র:শেখ নোমান-priyo.com;ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/