Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ক্রীড়া / বিপিএলে তামিমের মূল্য ৮৫ লাখ!

বিপিএলে তামিমের মূল্য ৮৫ লাখ!

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে আইকন খেলোয়াড়দের দাম নির্ধারণ করে দেয়নি বিপিএল গভর্নিং কাউন্সিল। বিষয়টি ছেড়ে দেয়া হয়েছে খেলোয়াড় ও ফ্র্যাঞ্চাইজিদের ওপর। দুই পক্ষের আলোচনার ভিত্তিতেই নির্ধারিত হওয়ার কথা আইকন খেলোয়াড়দের মূল্য।

গত দুই আসরে চিটাগং ভাইকিংস দলকে নেতৃত্ব দেয়া তামিম ইকবালকে এবার দলে ভিড়িয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। জানা গেছে, এই আসরের জন্য তামিম ইকবালকে প্রায় ৮৫ লাখ টাকা দেবে দলটি। তামিমের পারিশ্রমিক জানা গেলেও এখনও ধোঁয়াশায় অন্য সাত আইকনের মূল্য!

২০১৫ সালে চ্যাম্পিয়ন হওয়া দলটি গত আসরে প্লে-অফ পর্বে খেলতে পারেনি। তাই এবার শক্তিশালী দল নিয়েই মাঠে নামতে যাচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সে লক্ষে গত দুই আসরে অধিনায়কত্ব করা মাশরাফি বিন মুর্তজাকে ছেড়ে দিয়ে তামিমকে ভিড়িয়েছে তারা।

এবার বেশিরভাগ দলেই আইকন খেলোয়াড়ের পরিবর্তন হয়েছে। গত আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলা মাশরাফি বিন মর্তুজা যোগ দিয়েছেন রংপুর রাইডার্সে। গতবার বরিশাল বুলসের হয়ে খেলা মুশফিকুর রহিম খেলবেন রাজশাহী কিংসের হয়ে।

গত আসরে রাজশাহীর হয়ে খেলা সাব্বির রহমান খেলবেন ‍সুরমা সিক্সার্স সিলেটের হয়ে। এছাড়া সৌম্য সরকার গত আসরে রংপুরের হয়ে খেলেছিলেন। এবার চিটাগং ভাইকিংসের হয়ে খেলবেন তিনি। বিপিএলের নতুন আইকন মুস্তাফিজুর রহমান খেলবেন বরিশাল বুলসের হয়ে।

অন্যদিকে সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদকে তাদের দল ছাড়েনি। গত আসরের মতো এবারও ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলবেন সাকিব। আর খুলনা টাইটান্সের হয়ে খেলবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

সূত্র:সৌরভ মাহমুদ/priyo.com,ডেস্ক।

Leave a Reply

%d bloggers like this: