বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৫০ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গবন্ধুর দেশে একটি মানুষও গৃহহীন থাকবেনা- প্রধানমন্ত্রী বান্দরবানে জাতীয় পার্টির কর্মী সমাবেশে বিদিশা এরশাদ ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মহেশখালী বিদ্যুৎ-জ্বালানি ছাড়াও মডেল সিটি গড়ে উঠবে কক্সবাজারে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে চলছে ব্যাপক প্রস্তুতি কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভা সফলে ঈদগাঁওতে ব্যাপক প্রস্তুতি : মহাসড়কে তোরণ সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপে স্বর্ণপদক জয়ীদের গণসংবর্ধনা লামায় টেকনাফে পর্যটকবিহীন জাহাজে আগুন শুয়ে বই পড়লে যা হয় ঢাবির হল শাখার উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক হলেন ঈদগাঁওর আহসান

ভ্যালেনসিয়ার জোড়া গোলে প্রথমার্ধে এগিয়ে ইকুয়েডর

অনলাইন ডেস্ক :

ফিফা বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক কাতারের বিপক্ষে প্রথমার্ধ শেষে ২-০ গোলে এগিয়ে রয়েছে ইকুয়েডর। প্রথমবারের মতো বিশ্বকাপের আয়োজক কাতার। মরুর বুকে আয়োজিত বিশ্বকাপে প্রথম গোল করেন ইকুয়েডরের তারকা ফরোয়ার্ড এনের ভালেনসিয়া। ম্যাচের দ্বিতীয় গোলটিও করেন তিনি। তার জোড়া গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে ইকুয়েডর।

রোববার কাতারের দোহার আল বাইত স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১০টায় উদ্বোধনী ম্যাচে দক্ষিণ আমেরিকার দেশ ইকুয়েডরের মুখোমুখি হয় কাতার। এই ম্যাচের মধ্য দিয়ে দিয়ে বিশ্বকাপে অভিষেক হবে কাতারের।

খেলার ৫ মিনিটেই গোলের আনন্দে ভাসার উপলক্ষ্য তৈরি হয় ইকুয়েডরের। কিন্তু অফসাইডের কারণে এনের ভালেনসিয়ার করা গোলটি শেষ পর্যন্ত বাতিল হয়।

খেলার ১৬তম মিনিটে ইকুয়েডরের ফরোয়ার্ড এনার ভ্যালেনসিয়াকে পেনাল্টি বক্সের মধ্যে বাজেভাবে ফাউল করেন কাতারের গোলরক্ষক সাদ আল শিব। আর তাতেই বাজে রেফারির বাঁশি। স্বাগতিক গোলরক্ষক সাদকে হলুদ কার্ড দেওয়ার পাশাপাশি এবারের বিশ্বকাপে প্রথম পেনাল্টির ইশারা করেন অনফিল্ড রেফারি। সেই পেনাল্টি থেকে গোল নিশ্চিত করেন ভ্যালেনসিয়া।

এরপর খেলার ৩২ মিনিটে ডি বক্সের ভেতর থেকে বল পেয়ে হেডে গোল নিশ্চিত করেন ভেলেনসিয়া। তার জোড়া গোলে ২-০তে এগিয়ে যায় ইকুয়েডর।

প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ইকুয়েডর।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com