সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / মহেশখালীতে তরুণ আলো’র আলোচনা সভায় বক্তারা সহিংসতা ও উগ্রবাদ রোধে সকলকে এগিয়ে আসতে হবে

মহেশখালীতে তরুণ আলো’র আলোচনা সভায় বক্তারা সহিংসতা ও উগ্রবাদ রোধে সকলকে এগিয়ে আসতে হবে

মোহাম্মদ শাহাব উদ্দীন; মহেশখালী :

কক্সবাজার জেলার উপকূলীয় উপজেলা মহেশখালীতে তরুণ প্রজন্মের মধ্যে সহিংসতা, উগ্রবাদ প্রতিরোধে সচেতনতা সৃষ্টি ও সামাজিক অনৈতিক কাজ থেকে বিরত রাখার লক্ষ্যে জীবন দক্ষতাবিষয়ক মতবিনিময় সভা বুধবার বিকাল ৪টায় মহেশখালী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

মানুষের জন্য ফাউন্ডেশনের সহায়তায় বেসরকারি এনজিও সংস্থা কোস্ট ট্রাস্ট’র”তরুণ আলো” প্রকল্প এই কর্মসূচির আয়োজন করে।

তরুণদের জীবন দক্ষতার উপর মূল সেশন পরিচালনা করেন কোস্ট ট্রাস্ট এর তরুণ আলো প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার মোহাম্মদ জাহিদুল ইসলাম। এ সময় শিক্ষার্থীদের জীবনের স্বপ্ন বাস্তবায়নের জন্য কী কী পদক্ষেপ নিতে হবে তা নিয়েও আলোচনা করা হয়। অনুষ্ঠানে বক্তারা তরুণ শিক্ষার্থীদের সহিংসতা ও উগ্রবাদকে প্রতিরোধ এবং অনৈতিক কাজ থেকে বিরত থাকার আহবান জানান।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা একাডেমিক সুপারভাইজার ফজললুল করিম, ছোট মহেশখালী তৈয়বিয়া মাদ্রাসার সুপার ছিদ্দিক আহমদ আযাদ, বড় মহেশখালী ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) দলিলুর রহমান, মহেশখালী আইল্যান্ড হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ আজিজুল করিম আলমগীর ফরিদ বিএম কলেজের অধ্যক্ষ মুজুবুর রহমান, মহেশখালী কলেজের অধ্যাপক আশীষ চক্রবর্তী, বঙ্গঁবন্ধু মহিলা কলেজের প্রভাষক সরওয়ার কামাল, মুক্তিযোদ্ধা ফিরোজ খাঁন, হোয়ানক বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের, শিক্ষক মোঃ কবির হোসেন, তরুন আলো প্রকল্পের হিসাব কর্মকতা শহিদুল ইসলাম, ফিল্ড কর্মকর্তা মোঃ রশিদ, গোলাম মোস্তাফা, তছলিমা আক্তার, জনপ্রতিনিধিসহ বিভিন্ন পেশাজীবিরা উপস্থিত ছিলেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/