শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

যেভাবে ভুল রূপচর্চায় বয়স্ক দেখায় আপনাকে

008আপনাকে বয়স্ক দেখাচ্ছে- কোনো নারীই এ কথা শুনতে চান না। কিন্তু কেন বলছে তা খেয়াল করে দেখেছেন কি? আয়নায় ভালো করে নিজের চেহারায় নজর দিন। রূপচর্চায় কিছু ভুলের কারণে সত্যিই চেহারায় বয়সের ছাপ পড়ে যায়।

পাতলা কালো আইলাইনার কি সব সময় ব্যবহার করেন? পার্টিতে চোখের চারদিকে কালো আইলাইনার সত্যিই দারুণ দেখায়। কিন্তু এটা আপনার বয়সও বাড়িয়ে দেয়। বয়স বৃদ্ধির সঙ্গে নারীর ভ্রু এবং চোখের পাপড়ি পাতলা হতে থাকে। যখন এগুলো কড়া মেকআপ দিয়ে আড়াল করতে চান, তখন নিজেকে বয়স্ক করে ফেলেন আপনি।

চুলের স্টাইলেও বয়স কম-বেশি মনে হয়। খুব ছোট বা দীর্ঘ চুল রাখবেন না। কাঁধ পর্যন্ত অথবা কাঁধ থেকে ইঞ্চি দুয়েক নিচ পর্যন্ত চুল রাখুন। চুলে ফ্রিং বা ফ্লিক্স করবেন না। বরং চেহারার সঙ্গে মানানসই লেয়ার করুন।

দেহকে যখন ময়েশ্চার করবেন, যখন দুই হাতের প্রতি আলাদা মনোযোগ দিন। হাতের ত্বকে ময়েশ্চার না থাকলে বয়স্ক দেখাবে আপনাকে। হাত দুটোতে ঠিকঠাক মতো ময়েশ্চার থাকলে বয়স অনেক কমে যাবে বৈকি।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া/দেশেবিদেশেডটকম,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com