Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / নারী ও শিশু / ‘রক্তের মাঝে শুয়ে আছে মা’ : আলীকদমে প্রবাসী স্ত্রী খুনের ঘটনা

‘রক্তের মাঝে শুয়ে আছে মা’ : আলীকদমে প্রবাসী স্ত্রী খুনের ঘটনা

মোহাম্মদ রফিকুল ইসলাম, বান্দরবান :

চারদিকে শুধু রক্ত, তার মাঝে শুয়ে আছে মা। অনেক ডেকেছি, মা কথা বলে না। আজকে অনেক মানুষ এসেছে আমাদের বাড়িতে। পুলিশও এসেছে। সাদা প্যাকেটে করে ‘মা’কে নিয়ে গেছে ওরা। সারাদিন চলে গেল, আজকে তো মা আর ভাত খেতে ডাকল না। ছোট বোন মাহিম শুধু কান্না করে। মা তুমি কোথায়? তুমি শুননা মাহিমের কান্না। এমন করেই নিজের অভিব্যক্তি প্রকাশ করল মানসিক প্রতিবন্ধী ৬ বছরের শিশু ফাহিম। ফাহিম বান্দরবানের আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নে বুধবার দিবাগত গভীর রাতে খুন হওয়া প্রবাসী স্ত্রীর জন্নাতুল বকেয়া’র ছেলে।

অপরদিকে খুনের ঘটনায় নিহত জন্নাতুল বকেয়া’র মা মুহছেনা বেগম বাদী হয়ে আলীকদম থানায় হত্যা মামলা দায়ের করে। মামলা নং- ০৫, তারিখ- ১৭ আগষ্ট ২০১৭ইং। নিহতের মা মুহছেনা বেগম জানায়, অবুঝ প্রতিবন্ধী শিশু ফাহিম (৬) ও মাহিম (৩)কে নিয়ে খুব বিপাকে পড়েছি। বাচ্চাদুটো কিছুই খাচ্ছেনা। শুধু মাকে ডেকে ডেকে কান্না করছে। অবুঝ প্রতিবন্ধী শিশুদের যারা এতিম করেছে সরকারের কাছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রার্থনা করছি।

খুনের ঘটনায় সর্বশেষ অবস্থা জানতে মুঠোফোনে কথা হয় আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী সাইদুর রহমানের সাথে। তিনি বলেন, ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টায় বাড়ির পার্শ্ববর্তী রেপারপাড়া কেন্দ্রীয় মসজিদের কবরস্থানে নিহতের লাশ দাফন করা হয়। খুনের সময় পাওয়া উপকরণ ও নানান তথ্যের উপর নির্ভর করে তদন্তের কাজ চলছে।

প্রসঙ্গত, আলীকদম উপজেলার রেপারপাড়া এলাকায় গত বুধবার দিবাগত গভীর রাতের কোন এক সময় নিজ বাড়িতে খুন হয় সৌদি প্রবাসী মোর্শেদ আলম বাবুল এর স্ত্রী জন্নাতুল বকেয়া। প্রতিবন্ধী শিশু সহ ছোট ২টি বাচ্ছাকে নিয়ে বাড়িতে একা বাস করত জন্নাতুল বকেয়া। বৃহস্পতিবার সকালে জন্নাতুল বকেয়া’র রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

Leave a Reply

%d bloggers like this: