সাম্প্রতিক....
Home / জাতীয় / রোহিঙ্গাদের জন্য ১২ টন ত্রাণসামগ্রী পাঠিয়েছে মালয়েশিয়া

রোহিঙ্গাদের জন্য ১২ টন ত্রাণসামগ্রী পাঠিয়েছে মালয়েশিয়া

 

রোহিঙ্গা শরণার্থীদের জন্য ১২ টন ত্রাণসামগ্রী বাংলাদেশে পাঠিয়েছে মালয়েশিয়ার সরকার। ৯ সেপ্টেম্বর শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে মালয়েশিয়ার ত্রাণবাহী একটি সামরিক এয়ারবাস চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে পৌঁছায়।

মালয়েশিয়ার সামরিক বাহিনীর জয়েন্ট ফোর্স হেডকোয়ার্টার্সের চিফ অব স্টাফ ও ভাইস অ্যাডমিরাল দাতো পালোয়ান হাজি মোহাম্মদ আদিব বিকেলে চাল, খেজুর, বিস্কুট, তোয়ালে, প্রসাধন ইত্যাদি ত্রাণসামগী চট্টগ্রামের জেলা প্রশাসক জিল্লুর রহমানের হাতে তুলে দেন।

এ সময় চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার শঙ্কর রঞ্জন সাহা, বিমানবাহিনীর চট্টগ্রামের এয়ার কমোডর মোহাম্মদ মোরশেদ হাসান সিদ্দিকী, শাহ আমানত বিমানবন্দরের ব্যবস্থাপক ও এয়ার কমোডর রিয়াজুল কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

হাজি মোহাম্মদ আদিব উপস্থিত সাংবাদিকদের বলে, মালয়েশিয়া সরকারের পক্ষ থেকে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের জন্য ত্রাণের প্রথম চালান নিয়ে তারা এসেছেন। কাল রোববার সরকারের উচ্চপর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে তাদের বৈঠক হবে। তারা রোহিঙ্গাদের জন্য চিকিৎসক, চিকিৎসা সামগ্রী, নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পাঠাতে প্রস্তুত আছেন।

চট্টগ্রামের জেলা প্রশাসক জিল্লুর রহমান সাংবাদিকদের বলেন, মালয়েশিয়া সরকারের পক্ষ থেকে যেসব ত্রাণ এসেছে সেগুলো বিভাগীয় কমিশনারের মাধ্যমে ১০ সেপ্টেম্বর রোববার সীমান্ত এলাকায় অবস্থানরত রোহিঙ্গাদের কাছে বিতরণ করা হবে।

সূত্র:আবু আজাদ/priyo.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/