Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / লামায় ইয়াবাসহ আটক তিন যুবককে ৩ মাস করে জেল

লামায় ইয়াবাসহ আটক তিন যুবককে ৩ মাস করে জেল

 

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

বান্দরবানের লামা উপজেলায় ইয়াবা সহ ৩ যুবককে আটক করেছে সেনাবাহিনী ও পুলিশ। সোমবার ভোরে লামা-চকরিয়া সড়কের ইয়াংছা চেকপোষ্টে গাড়ীতে তল্লাশী চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, আলীকদম উপজেলার সদর ইউনিয়নের পান বাজার এলাকার বাসিন্দা মৃত ইউনুছ মিয়ার ছেলে আব্দুল বারেক (৫৪), কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার কুলারপাড়া বাসিন্দা মো. কাসেমের ছেলে মোহাম্মদ নুর (২৩) ও উত্তর পালং পাড়ার বাসিন্দা কবির আহমদের ছেলে মো. নবী (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, ভোর ৪ টার দিকে আলীকদম উপজেলা থেকে মোটর সাইকেল যোগে কক্সবাজারের চকরিয়া উপজেলায় যাচ্ছিল তারা। এসময় ইয়াংছা চেক পোষ্টের কাছে আসলে কর্তব্যরত পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা সন্দেহের বশত তাদের আটক করে দেহ তল্লাসী করে। তল্লাশী চালিয়ে তাদের কাছ থেকে ৬পিচ ইয়াবা ও নগদ ১ লক্ষ ৪৮০ টাকা উদ্ধার করে। উদ্ধারকৃত টাকা গুলো ইয়াবা ব্যবসার কাজে ব্যবহৃত বলে নিশ্চিত করেছে পুলিশ।

ইয়াবা সহ ৩ যুবককে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানার পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, দোষীদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। দুপুরে আটককৃতদের লামা উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে আটক প্রত্যেককে ৩ মাস করে কারাদন্ড প্রদান করেন। তাদের কাছ থেকে প্রাপ্ত নগদ অর্থ তাদের ফেরত প্রদান করা হয়েছে। এসময় ইয়াবা গুলো পুড়িয়ে ধ্বংস করা হয়।

Leave a Reply

%d bloggers like this: