সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / লামায় এবতেদায়ী ও প্রাইমারী সমাপনী পরীক্ষা শুরু : ১ম দিনে অনুপস্থিত ৩২৫

লামায় এবতেদায়ী ও প্রাইমারী সমাপনী পরীক্ষা শুরু : ১ম দিনে অনুপস্থিত ৩২৫

PSC - Rafiq - Lama 22-11-2015 (news & 3 pic) f1মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

২২ নভেম্বর (রবিবার) সকাল ১১টায় লামা উপজেলায় ১১টি কেন্দ্রে মোট ৩,৪৭৪ জন শিক্ষার্থী নিয়ে শুরু হয় এবতেদায়ী ও প্রাইমারি সমাপনী পরীক্ষা। প্রথমদিনে অনুপস্থিতের সংখ্যা ৩২৫জন।

লামা সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত এবতেদায়ী ও প্রাইমারী সমাপনী পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে অতিবাহিত হয়েছে বলে জানালেন কেন্দ্র সচিব মোঃ আবু ইউছুপ প্রধান শিক্ষক লামা সরকারী উচ্চ বিদ্যালয়।

সরজমিনে পরীক্ষা কেন্দ্রে গিয়ে দেখা যায়, মনোরম পরিবেশে ছাত্র-ছাত্রীরা পরীক্ষা দিচ্ছে এবং আইন শৃঙ্খলা বাহিনী নিরাপত্তা বিষয়ে সচেষ্ট রয়েছে। বিশেষ করে দেখা যায়, অধিকাংশ পরীক্ষার্থীরা বিনা ইউনিফর্মে পরীক্ষা কেন্দ্রে আসে। যা পরীক্ষা কেন্দ্রে সৌন্দর্য্য কিছুটা ম্লান করেছে বলে জানান সচেতন মহল।

PSC - Rafiq - Lama 22-11-2015 (news & 3 pic) f1..পরীক্ষা কেন্দ্রের দায়িত্বে নিয়োজিত উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি লামা উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহী নেওয়াজ জানান, ১ম দিনের পরীক্ষা শান্তিপূর্ণ ভাবেই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে এবং আগামীতেও সকল পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে। তাই তিনি এ বিষয়ে এলাকার সচেতন মহলেরও সহযোগীতা কামনা করেছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/