সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / লামায় চলমান গাড়ীতে গাছ চাপা পড়ে নিহত ১ : আহত ২

লামায় চলমান গাড়ীতে গাছ চাপা পড়ে নিহত ১ : আহত ২

Lash- Rafiq - Lama - 19.11.15 (news & 3pic) f1 (5)মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

বান্দরবানের আলীকদম-লামা-চকরিয়া রোড়ে হরিণঝিরি নামক এলাকায় চলমান গাড়ীতে গাছ চাপা পড়ে নিহত ১ ও আহত ২। ১৯ নভেম্বর বৃহস্পতিবার রাত ৭টার দিকে লামা পৌরসভার ৯নং ওয়ার্ড হরিণঝিরি এলাকায় এঘটনা ঘটে। নিহত মোঃ সাগর (৪০) সে কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের হাজী মাসহুক আহামেদ-এর ছেলে। আহতরা হলেন, মোঃ ইউনুচ (৪৫) পিতা- মৃত আবুল খায়ের গ্রাম- দিগর পানখালী, চকরিয়া, কক্সবাজার ও মোঃ রুবেল ড্রাইভার (৩০) পিতা- অজ্ঞাত, পটিয়া, চট্টগ্রাম।

সরেজমিনে গিয়ে প্রত্যেক্ষদর্শিদের কাছে জানা যায়, লামা পৌরসভার হরিণঝিরি এলাকার বাসিন্দা মোঃ সিরাজ ড্রাইভার (৫০) পিতা- মৃত জিয়াবুল হক ও মোঃ ইউছুপ (৩০) পিতা- আব্দুল বারেক রাত ৭টার দিকে রাস্তার পাশের সরকারী সড়ক ও জনপদ বিভাগের একটি বড় রেন্ড্রি কড়ি গাছ কাটে। অসর্তকতা অবস্থায় গাছের মগ ডাল থেকে একটি বড় ডাল নিচে পড়ার সময় আলীকদম থেকে আসা ম্যাজিক গাড়ী (চট্টমেট্রো-ন ১১-৩৭৬৭)কে চাপা দেয়। অনেক বড় ডালটি ছোট গাড়ীটিকে চাপা দিলে ঘটনাস্থলে গাড়ীর যাত্রী মোঃ সাগর মারা যায়। গুরুতর আহত ড্রাইভার রুবেলকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য আরেকটি গাড়ীতে করে চট্টগ্রাম নিয়ে যাওয়া হয় বলে জানান, গাড়ী মালিক সমিতির সাবেক সহ-সভাপতি মোঃ বাদশা। অপর যাত্রী মোঃ ইউনুচ গুরুতর আহত হলে তাকে স্থানীয়রা লামা উপজেলা হাসপাতালে নিয়ে আসে।

আহত মোঃ ইউনুচ-এর অবস্থাও আশংকাজনক হওয়ায় লামা হাসপাতালের কর্তব্যরত ডাক্তার সহকারী মেডিকেল অফিসার ডাঃ সুভাষ চন্দ্র বিশ্বাস রোগীকে চমেক হাসপাতালে রেফার করেন।

গাড়ীতে গাছ চাপা পড়ে নিহত ১, আহত ২ ঘটনার বিষয়ে সত্যতা স্বীকার করে লামা থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম বলেন, মৃত মোঃ সাগরের লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হবে। গাছ পড়ে ভেঙ্গে যাওয়া গাড়ীটিকে থানায় নিয়ে আসা হয়েছে। এবিষয়ে থানায় একটি জিডি করা হয়েছে। লামা থানা জিডি নং- ৮৩৫, তারিখ- ১৯/১১/১৫ইং।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/