লামায় পিকআপ উল্টে ড্রাইভার নিহত, হেলপার আহত

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :

পার্বত্য জেলা বান্দরবানের লামার সরই ইউনিয়নে লাকড়ি বাহী পিকআপ উল্টে ড্রাইভার নিহত ও হেলপার গুরুতর আহত হয়েছে। সোমবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ৭টায় উপজেলার সরই ইউনিয়নের ৯নং ওয়ার্ড দুর্গম মেরাইত্তা লেবুখাল এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মোঃ নাছির (২৭) চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের গৌরস্থান নয়াপাড়ার হাবিবুর রহমানের ছেলে ও আহত সাইফুল ইসলাম প্রকাশ সোনা মিয়া (২৫) লামা উপজেলার সরই ইউনিয়নের ৩নং ওয়ার্ড হাবিবুর রহমান পাড়ার কবির আহমদের ছেলে।

জানা যায়, দুর্গম পাহাড় থেকে লাকড়ি নিয়ে আসার পথে উচু পাহাড়ে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ গাড়িটি উল্টে যায়। এসময় গাড়ি ড্রাইভার ও হেলপার চাপা পড়ে। গাড়ির শ্রমিকরা তাদের দ্রুত উদ্ধার করে পার্শ্ববর্তী লোহাগাড়া মা-মনি হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ড্রাইভার মোঃ নাছির কে মৃত ঘোষণা করেন এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর আহত হেলপার সোনা মিয়াকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। দুর্ঘটনা কবলিত পিকআপ লাইসেন্স নং- লট নং ৪১

দুর্ঘটনা কবলিত পিকআপের মালিক মঞ্জুর আলম বলেন, দুর্ঘটনার খবর পাওয়া মাত্র আহতদের হাসপাতালে নেয়া হয়েছে। ড্রাইভারের পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ দেয়া হবে এবং আহত হেলপার সোনা মিয়াকে চিকিৎসার জন্য প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক দেলোয়ার হোসেন বলেন, দুর্ঘটনার পরপরই দুইজনকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালে ড্রাইভারের মৃত্যু হয়। এই বিষয়ে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share

Leave a Reply

http://coxview.com/wp-content/uploads/2022/07/coxview.com-Footar-09-07-2017-JPG.jpg
%d bloggers like this: