Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় পৌর যুবদলের সংবাদ সম্মেলন

লামায় পৌর যুবদলের সংবাদ সম্মেলন

 

মোহাম্মদ রফিকুল ইসলা; লামা :

সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রকাশের জের ধরে ও নিজেদের কমিটিকে বৈধ কমিটি চ্যালেঞ্জ করে সাংবাদিক সম্মেলন করেছে বিএনপি’র একাংশ, লামা পৌর যুবদল ও পৌর যুবদলের ৯ ওয়ার্ডের নেতা কর্মীরা। সোমবার বেলা ৩টায় লামা রিপোর্টার্স ক্লাবের হলরুমে এই সংবাদ সম্মেলন করে লামা পৌর যুবদল।

এসময় উপস্থিত ছিলেন, পৌর বিএনপি’র সভাপতি আব্দুর রব, উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক (কাউন্সিলর) মো. সাইফুদ্দিন, পৌর যুবদলের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, মো. জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক বিধান দাস, আইন বিষয়ক সম্পাদক জীবনুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মো. জাহেদ, মাতামুহুরী কলেজ ছাত্রদল শাখার সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত বুলবুল, ৬নং ওয়ার্ড যুবদলের সভাপতি মো. জহিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাদ্দাম, ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি মো. এনায়েত, ৯নং ওয়ার্ড সভাপতি মো, দেলোয়ার, ৫নং ওয়ার্ডের মো. শফিকুর রহমান, ৮নং ওয়ার্ডের মো. ইউছুপ আলী, ১নং ওয়ার্ডের সভাপতি মো. আব্দুল ওহাব, ২নং ওয়ার্ডের সভাপতি মো. দেলোয়ার সহ প্রমূখ।

লামা পৌর যুবদলের সভাপতি সুলতান আকবর মোমিন তার লিখিত বক্তব্যে বলেন, বান্দরবান জেলা যুবদল কর্তৃক গণতান্ত্রিক প্রক্রিয়ায় লামা পৌর কমিটির অনুমোদন নিয়ে ৩ বছর যাবৎ দায়িত্ব পালন করছি। কিন্তু অত্যান্ত পরিতাপের বিষয় এই যে, গত ৬ আগষ্ট ২০১৭ইং রাত ৯ টা ৫ মিনিটে লামা উপজেলা যুবদলের সভাপতি দেলোয়ার হোসেন রফিক তার ফেইসবুক পেইজে আমার পৌর যুবদল কমিটিকে ৭ ওয়ার্ডের নেতাকর্মীরা অনাস্থা প্রদান করেছে বলে একটি পোষ্ট দেয়। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট এবং সংগঠন বিরোধী। বিষয়টি নিয়ে পৌর যুবদলের ৯টি ওয়ার্ডের যুবদলের নেতাকর্মীরা মর্মাহত ও ক্ষোভ প্রকাশ করেছে। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই এবং আগামীতে এমন স্ব-বিরোধী উস্কানি মূলক কর্মকান্ড হতে বিরত থাকার অনুরোধ করছি। সামনে এমন অসৌজন্যতামূলক কার্যক্রম করলে তা সাংগঠিকভাবে প্রতিহত করা হবে তিনি জানায়। এছাড়া হাতেগোনা কয়েকজন যুবদল কর্মীকে দিয়ে মিটিং করে পৌর কমিটিকে অনাস্থা প্রদানের বিষয়টি দুঃখজনক।

Leave a Reply

%d bloggers like this: