Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় প্রশাসনের অনুমতি না পাওয়ায় বিএনপি’র কর্মসূচী স্থগিত

লামায় প্রশাসনের অনুমতি না পাওয়ায় বিএনপি’র কর্মসূচী স্থগিত

মোহাম্মদ রফিকুল ইসলা; লামা :

প্রশাসনের অনুমতি না পাওয়ায় বান্দরবান জেলা বিএনপি’র একাংশের নেত্রীবৃন্দ লামা সফর ও সাধারণ সদস্য সংগ্রহ কর্মসূচী স্থগিত করা হয়েছে। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন লামা পৌর বিএনপি’র সভাপতি আবদুর রব ও সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দিন (কাউন্সিলর)।

বিএনপি’র সূত্রে জানা যায়, ৭ আগষ্ট সোমবার জেলা বিএনপি’র একাংশের সভাপতি ম্যামাচিং ও সাধারণ সম্পাদক জাবেদ রেজা সহ জেলা নেতৃবৃন্দরা লামা সফর ও সাধারণ সদস্য সংগ্রহ ফরম বিতরণ করার কথা ছিল। বিষয়টি অবহিতকরণ পূর্বক কর্মসূচী পালনের জন্য অনুমতি চেয়ে লামা উপজেলা নির্বাহী অফিসারের কাছে আবেদন করে পৌর বিএনপি’র সভাপতি ও সম্পাদক।

বিএনপি নেতারা দাবী করে বলেন, সামনে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালনে প্রশাসনের ব্যাপক প্রস্তুতি থাকায় এই মুহুর্তে অন্য কোন কর্মসূচী পালনের অনুমতি দেয়া যাবেনা বলে লামা থানা থেকে তাদের জানানো হয়। অনুমতি না পাওয়ায় সাময়িকভাবে কর্মসূচী স্থগিত করা হয়েছে।

লামা পৌর বিএনপি’র সভাপতি আবদুর রব বলেন, জেলা নেতৃবৃন্দদের সাথে আলাপ করে পরবর্তীতে কর্মসূচী পালনের তারিখ জানিয়ে দেয়া হবে। সাময়িক কর্মসূচী স্থগিত করার বিষয়ে বিএনপি’র সকল নেতা কর্মীকে বিভ্রান্ত না হওয়ায় অনুরোধ করেন।

লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনের সাথে আলাপচারিতায় তিনি বলেন, তারা (বিএনপি) উপজেলা নির্বাহী অফিসারের নিকট আবেদন করেছে। বিষয়টি তদন্ত করতে আমাকে বলা হয়েছে মাত্র।

Leave a Reply

%d bloggers like this: