শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:৫৪ অপরাহ্ন

লামায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন

http://coxview.com/wp-content/uploads/2022/11/Fire-Service-and-Civil-Defense-Week-Rafiq-15.11.2022-1.jpg লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহে শান্তির পায়রা ওড়িয়ে, কেক কেটে উদ্বোধন করেন অতিথিরা।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
বান্দরবানের লামায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২ এর শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুর ১২টায় এর উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে ফায়ার সার্ভিস স্টেশন ভবনে আলোকসজ্জা, পতাকা উত্তোলন, জাতীয় সঙ্গীত পরিবেশন, শান্তির পায়রা ওড়ানো, জনসচেতনতামূলক মহড়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল। “দুর্ঘটনা-দূর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি” এ প্রতিপাদ্য বিষয়ে প্রধান অতিথি বলেন, ফায়ার সার্ভিস নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে মানুষের জান-মাল রক্ষায় কাজ করে যাচ্ছে। তাদের মঙ্গল কামনা করছি।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/11/Fire-Service-and-Civil-Defense-Week-Rafiq-15.11.2022-2.jpg?resize=540%2C304
লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহে শান্তির পায়রা ওড়িয়ে, কেক কেটে উদ্বোধন করেন অতিথিরা।

এসময় ফায়ার সার্ভিসের লামা স্টেশন ইনচার্জ সাফায়েত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার, লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম।

লামা ফায়ার সার্ভিসের ইনচার্জ সাফায়েত হোসেন বলেন, এ বছর মোট ১৫টি আগুন নির্বাপনের ঘটনা ঘটেছে। এছাড়া ৬টি সড়ক দুর্ঘটনাসহ মোট ৯টি দুর্ঘটনা ঘটেছে। লামা ফায়ার সার্ভিসের উদ্যোগে ৩৮টি মহড়া ও ২৪টি গণসংযোগ করা হয়। সারাদেশে অগ্নিনিরাপত্তা জোরদার করতে সকল মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কার্যক্রমে জনসম্পৃক্ততা বাড়ানোর লক্ষ্যে প্রতিবছরের মতো এবারও ফায়ার সার্ভিস সপ্তাহ উদযাপন করা হচ্ছে। শেষে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে কেক কাটা হয়।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com