সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / শনিবার লামায় আসছেন এলজিআরডি ও পার্বত্য মন্ত্রী

শনিবার লামায় আসছেন এলজিআরডি ও পার্বত্য মন্ত্রী

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
আগামীকাল শনিবার (৪ ফেব্রুয়া‌রি) বান্দরবানের লামায় সরকারি সফরে আসছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণাল‌য় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। নবনির্মিত লামা উপজেলা কমপ্লেক্স ভবন উদ্বোধন এবং উপজেলা পরিষদ মাঠে আয়োজিত বিশাল জনসভায় তিনি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণাল‌য়ের মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত সফরসূচি এবং লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন। ৪ ফেব্রুয়া‌রি সকাল সাড়ে ১০টায় মন্ত্রী লামা উপজেলায় উপস্থিত হবেন।

সং‌শ্লিষ্ট সূ‌ত্রে জানা গেছে, এলজিআরডি মন্ত্রী শনিবার বেলা ১১টায় নবনির্মিত লামা উপজেলা কমপ্লেক্স ভবন উদ্বোধন এবং উপজেলা পরিষদ মাঠে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথি হিসাবে অংশগ্রহণ করবেন। দুপুর ২টায় স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে মত বি‌নিময় কর‌বেন। এরপর এলজিআরডি মন্ত্রী বিকেল ৪টায় লামার সরই কোয়ান্টাম ফাউন্ডেশন পরিদর্শন করবেন। বিকেল ৫টায় মন্ত্রী চট্টগ্রাম নিজ বাসভবনের উদ্দেশ্যে লামা ত্যাগ করবেন।

প্রসঙ্গত, স্থানীয় সরকার মন্ত্রণালয় কর্তৃক ১৬ কো‌টি টাকা ব্যয়ে নবনির্মিত লামা উপজেলা কমপ্লেক্স ভবন নির্মাণ, প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে উপজেলা চেয়ারম্যান-ইউএনও বাসভবন নির্মাণ ও বিভিন্ন রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, স্কুল সহ লামা উপজেলায় আরো প্রায় ২শত কোটি টাকার উন্নয়নমূলক কাজ চলমান র‌য়ে‌ছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে সুজনের পথসভায় সৎ ও যোগ্য প্রার্থী নির্বাচিত করার দাবী

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :আসন্ন নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করার আহ্বান জানিয়েছে সুশাসনের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/