সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নারী ও শিশু / সাগরে ফের রোহিঙ্গা বোঝাই নৌকা ডুবি : দুই শিশুসহ ৪ মৃতদেহ উদ্ধার

সাগরে ফের রোহিঙ্গা বোঝাই নৌকা ডুবি : দুই শিশুসহ ৪ মৃতদেহ উদ্ধার

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :    

সীমান্ত উপজেলা টেকনাফের নাফনদ হতে ৪ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোরে নাফ নদের সাবরাং ঝিনাপাড়া ও শাহপরীরদ্বীপ পয়েন্ট দিয়ে এসব মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মৃতদেহের মধ্যে শাহপরীরদ্বীপ মাঝের পাড়া পয়েন্টে মা ও শিশু এবং টেকনাফে সাবরাং ঝিনাপাড়া পাড়া পয়েন্টে ১ জন পুরুষ ও ১ শিশুর লাশ।

এদিকে বৃহস্পতিবার বেলা ১১ টার সময় শাহপরীরদ্বীপ মোহনায় আরো একটি রোহিঙ্গা বোঝাই নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এতে ৩ জন জীবিত উদ্ধার হলেও নিখোঁজ রয়েছে বেশ কয়েকজন রোহিঙ্গা নারী ও শিশু।

বিজিবি’র নয়াপাড়া বিওপি’র কোম্পনী কমান্ডার আব্দুর রাজ্জাক বলেছেন, তার কর্ম এলাকায় এ ধরনের নৌকা ডুবির সংবাদ জানা নেই। তবে ২ জনের মৃতদেহ উদ্বার করা হয়েছে বলেও জানান তিনি।

কোস্ট গার্ড শাহপরীরদ্বীপ ষ্টেশন ইনচার্জ মোস্তফা কামাল বলেন, নৌকা ডুবির সংবাদ শুনেছেন তিনি। এ পর্যন্ত ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি মোঃ মাইন উদ্দিন খান জানান, বৃস্পতিবার সকালে সাবরাং নাফ নদ ও শাহপরীরদ্বীপ পশ্চিম পয়েন্ট দিয়ে ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের ধারনা উদ্ধার হওয়া মৃতদেহ গুলো মিয়ানমার হতে পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের লাশ। তাই যথাযত প্রক্রিয়ায় এসব মৃতদেহ গুলো স্ব স্ব এলাকায় দাফনের ব্যবস্থা করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/