Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / হলিউড অভিনেত্রীর অসংখ্য সম্পূর্ণ নগ্ন ছবি ভাইরাল

হলিউড অভিনেত্রীর অসংখ্য সম্পূর্ণ নগ্ন ছবি ভাইরাল

অ্যানা হ্যাথওয়ে অসংখ্য নগ্ন ছবি সামাজিক জগতে ভাইরাল। ছবি: সংগৃহীত।

রুপালি জগত খুবই বিচিত্র জায়গা। সিনেমার প্রয়োজনে নগ্ন হতে কখনও আপত্তি করেন না হলিউড অভিনেত্রীরা। এখানে কেউ ইচ্ছে করে নিজেকে নগ্ন উপস্থাপন করতে নানা রকম প্রচারণা চালাচ্ছে। অপরদিকে নায়িকাদের ব্যক্তিগত নগ্ন ছবি তাদের ইচ্ছের বিরুদ্ধে ফাঁস হচ্ছে। এমন ঘটনা ঘটেছে হলিউড অভিনেত্রীর সঙ্গে। তিনি অ্যানা হ্যাথওয়ে। সামাজিক জগতে ভাইরাল তার অসংখ্য নগ্ন ছবি।

অ্যানা হ্যাথওয়ে ভাইরাল হওয়া নগ্ন ছবির একটি। ছবি: সংগৃহীত

ইন্টারনেট দুনিয়ার হ্যাকারদের হাত থেকে নিষ্কৃতি নেই তারকাদের। এর আগে একাধিক অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও চুরি করে ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছে হ্যাকাররা। অ্যানার নগ্ন ছবি ছড়িয়ে পড়ার খবর প্রচার হওয়ার সঙ্গে সঙ্গে দেখা যায়, টুইটারে অভিনেত্রীর নাম ট্রেন্ডিংয়ের শীর্ষে চলে এসেছে। লিঙ্কে ভিড় জমাতে থাকেন বহু মানুষ। দেখা যায়, সিনেমা ও ব্যক্তিগত মুহূর্ত মিলিয়ে অভিনেত্রীর অসংখ্য সম্পূর্ণ নগ্ন ছবি পোস্ট হয়েছে সেখানে।

তবে সেই লিঙ্কে শুধু অ্যানাই নন, অন্যান্য অভিনেত্রীরও নগ্ন ছবি ও ভিডিও রয়েছে। এর আগে এই ঘটনার শিকার হয়েছিলেন মাইলি সাইরাস থেকে জেনিফার লরেন্সের মতো তারকারা। বছর তিনেক আগে মূলত অভিনেত্রীদের ব্যক্তিগত দুনিয়ায় হানা দিয়েছিল হ্যাকাররা। আই ক্লাউড-এর সিকিউরিটি ভেঙেই এ কাজ করে তারা। হাতিয়ে নেয় অজস্র ব্যক্তিগত ছবি। যা ছড়িয়ে দেওয়া হয় ইন্টারনেটে।

সূত্র:শামীমা সীমা/priyo.com,ডেস্ক।

Leave a Reply

%d bloggers like this: