Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / নারী ও শিশু / ‘হামীম’ ২৭ দিন ধরে নিখোঁজ

‘হামীম’ ২৭ দিন ধরে নিখোঁজ

http://coxview.com/wp-content/uploads/2022/02/Nikhoz-Hamim-Rafiq-06.02.2022-1.jpg
মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

গত ২৭ দিন ধরে নিখোঁজ রয়েছে মোঃ হামীম নামে ১০ বছরের এক শিশু। মাঠে খেলতে যাওয়ার কথা বলে বেরিয়ে আর বাড়িতে ফিরে আসেনি। অনেক খোঁজাখুজি করেও কোন সন্ধান পাওয়া যায়নি তাকে। এদিকে ২৭ দিন নিখোঁজ থাকায় দুশ্চিন্তায় পড়ে শিশুটির পরিবার।

নিখোঁজ শিশু মোঃ হামীম চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাইজপাড়া পাহাড়তলী এলাকার মোঃ রহিম উল্লাহ ও জাহেদা বেগমের সন্তান। সে ব্র্যাক পাড়া কেন্দ্রের ৫ম শ্রেণীর ছাত্র।

http://coxview.com/wp-content/uploads/2022/02/Nikhoz-Hamim-Rafiq-06.02.2022-2.jpg

‘হামীম’

নিখোঁজ হামীম এর মা জাহেদা বেগম বলেন, গত জানুয়ারী মাসের ১০ তারিখ হামীম বিকেল ৩টায় মাঠে খেলতে যাবে বলে ঘর থেকে বের। তারপর থেকে আর বাড়িতে ফিরে আসেনি। গত ২৭ দিন ধরে আমরা আশপাশের ও দূরের আত্মীয় স্বজনদের বাড়িতে তন্নতন্ন করে খুঁজেছি। কোথাও তাকে পাওয়া যায়নি।

হামীম এর বাবা মোঃ রহিম উল্লাহ বলেন, অনেক খোঁজাখুজি করেও সন্তানকে না পেয়ে আমি গত ৫ ফেব্রুয়ারী, শনিবার চকরিয়া থানায় নিখোঁজ ডায়েরি করেছি। চকরিয়া থানা জিডি নং- ১৯৩, তারিখ- ০৫ ফেব্রুয়ারী ২০২২ইং। তিনি আরো বলেন, কোন হৃদয়বান ব্যক্তি আমার সন্তানকে দেখে থাকলে বা সন্ধান পেলে নিন্মোক্ত মোবাইল নাম্বারে জানাতে অনুরোধ করছি। মোঃ রহিম উল্লাহ বাবা- ০১৮৭৫-৫১৫৯৭৯, জাহেদা বেগম মা- ০১৮২৫ ৬৩৬৪৫৩।

এই বিষয়ে ২নং ওয়ার্ডের মেম্বার মোঃ শফি হামীম নিখোঁজের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির অভিভাবকদের আইনের আশ্রয় নিতে পরামর্শ দিয়েছি। বিষয়টি উদ্বেগজনক।

Leave a Reply

%d bloggers like this: