সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / দুর্ঘটনা-অগ্নিকাণ্ড / আলীকদমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশু নিহত

আলীকদমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশু নিহত

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :

পার্বত্য জেলা বান্দরবানের আলীকদম উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশু মারা গেছে। বুধবার (৩ মে) বিকেল সাড়ে ৫টায় উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

সন্ধ্যা ৬টায় বিদ্যুৎস্পৃষ্ট দুই শিশুকে পার্শ্ববর্তী লামা সরকারী হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত শিশু মোঃ রিফাতুল ইসলাম (৭) চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া বাজার এলাকার মঞ্জুর আলমের ছেলে এবং আশরাফুল কবির ফাইজান (৩) একই পাড়ার মনিরুল ইসলামের ছেলে। মৃত উভয় শিশুর বাড়ি পাশাপাশি।

লামা সরকারী হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ছলিমা খানম রুপা বলেন, হাসপাতালে আনার আগেই শিশু দুইটির মৃত্যু হয়েছে। কি কারণে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত করলে জানা যাবে। অপমৃত্যুর ঘটনা হওয়ায় বিষয়টি লামা থানাকে অবহিত করা হয়েছে। পুলিশকে লাশ বুঝিয়ে দেয়া হয়েছে।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ শামীম বলেন, খবর পেয়ে আমরা লামা থানা যাই। দুই শিশুর লাশের প্রাথমিক সুরতহাল করি। তাদের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ঘটনাস্থল আলীকদম উপজেলায় পড়েছে।

নিহত শিশু রিফাতুল ইসলামের পিতা মঞ্জুর আলম বলেন, মাতামুহুরী নদী থেকে আমাদের বাড়িতে ব্যবহারের পানি উত্তোলনের জন্য বৈদ্যুতিক মোটরের লাগানো হয়েছিল। মোটরের ব্যবহৃত বৈদ্যুতিক তার শক সার্কিট হয়ে পানিতে লেগে বিদ্যুতায়িত হয়ে পড়ে। শিশু দুইটি খেলার ছলে পানির কাছে গেছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। তার পরেও মৃত্যুর বিষয়টি মিশ্চিত হয়ে তাদের দ্রুত উদ্ধার করে রামা সরকারী হাসপাতালে আনা হলে ডাক্তার তাদের মৃত ঘোষণা করে। আজ বিকেল অনুমান সাড়ে ৫টায় বাড়ির অনুমান ১৫০ গজ উত্তরে এই ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশু নিহতের ঘটনা মর্মান্তিক। দুই পরিবারের কারো কোন অভিযোগ নেই। তাই লাশ দুইটি বিনা ময়নাতদন্তে পরিবারকে বুঝিয়ে দিতে আলীকদম থানা ও লামা থানাকে অনুরোধ করেছি।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, আমরা লাশের সুরতহাল করেছি। ঘটনাস্থলটি আলীকদম থানায় পড়েছে। তাই তাদের ক্লিয়ারেন্স পেলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই বিষয়ে আলীকদম থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) নাছির উদ্দিন চৌধুরী বলেন, এখনো কোন অভিভাবক আমাদের কাছে আসেনি। পরিবারের অভিযোগ না থাকলে বিষয়টি বিষয়টি বিবেচনা করা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/