সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / আহবায়ক হাসান-সদস্য সচিব রফিকুল : লামা আলীকদম অনলাইন প্রেসক্লাব গঠন

আহবায়ক হাসান-সদস্য সচিব রফিকুল : লামা আলীকদম অনলাইন প্রেসক্লাব গঠন

Online Press - Rafiq - Lama 16-10-2015(news & 1pic) f3মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

“২৪ ঘন্টায় অপডেট” শ্লোগানকে সামনে রেখে যাত্রা শুরু করল লামা-আলীকদম অনলাইন প্রেস ক্লাব। ১৬ অক্টোবর শুক্রবার বেলা ১০টায় আলীকদম প্রেসক্লাবে এই উপলক্ষ্যে লামা-আলীকদমে কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে এক সভা অনুষ্ঠিত হয়। প্রথম সভায় উপস্থিত সকলের মতামতে ৫সদস্যের একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আলীকদম প্রেসক্লাবের সভাপতি মমতাজ উদ্দিন, লামা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, লামা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও মানবজমিন প্রতিনিধি মোঃ তৈয়ব আলী, লামা ইনকিলাব প্রতিনিধি মোহাম্মদ শামছুদোহা, আলীকদম দৈনিক সু-প্রভাত বাংলাদেশ প্রতিনিধি হাসান তারেক, সাংবাদিক আবুল কাসেম, শাহাব উদ্দিন, দীপু তংচংগ্যা, সোনিয়া ত্রিপুরা সহ প্রমূখ।

সভা সিদ্ধান্ত গৃহীত হয় যে, আনাড়ম্বর পরিবেশে সকলকে অবহিত করে আগামী একমাসের মধ্যে লামা আলীকদমে কর্মরত সকল প্রবীণ ও নবীন সাংবাদিকদের সমন্বয়ে ও উপস্থিতিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। উক্ত অনলাইন প্রেসক্লাব দুই উপজেলার সাংবাদিকদের মধ্যে নতুন সেতু বন্ধনের কাজ করবে। পেশাদারী কাজ করতে গিয়ে নির্যাতিত ও ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের পাশে থাকার অঙ্গীকার করেন উপস্থিত সকলে।

৫ সদস্যের আহবায়ক কমিটিতে হাসান তারেক আহবায়ক ও মোহাম্মদ রফিকুল ইসলাম সদস্য সচিবের দায়িত্ব দেয়া হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/