সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ইউপি নির্বাচনে ঈদগড়ে নৌকা প্রতিকে লড়তে চান বর্তমান চেয়ারম্যান ভূট্টো

ইউপি নির্বাচনে ঈদগড়ে নৌকা প্রতিকে লড়তে চান বর্তমান চেয়ারম্যান ভূট্টো

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/01/Bhuttu-Kamal-3-1-21-news.jpg?resize=540%2C347&ssl=1

ঈদগড়ের বর্তমান চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো

কামাল শিশির; রামু :

ইউনিয়ন পরিষদ নির্বাচনে জন সমর্থন আদায়ের লক্ষ্যে আগাম প্রচার-প্রচারণায় রামুর ঈদগড়ে মাঠ চষে বেড়াচ্ছেন মনোনয়ন প্রত্যাশীরা। মনোনয়ন প্রত্যাশীরা প্রতিদিনই কোন না কোন এলাকায় গিয়ে সাধারণ মানুষদের সঙ্গে কুশল বিনিময় করে নিজেকে জানান দিচ্ছেন।

নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী হতে চান তরুন আওয়ামীলীগ নেতা দুই দুই বার নির্বাচিত ঈদগড়ের বর্তমান চেয়ারম্যান ফিরোজ আহমদ ভূট্টো।

ছাত্রলীগের রাজনীতি দিয়ে যাত্রা শুরু করেন চেয়ারম্যান ভূট্টো। রাজপথে থেকে ছাত্রলীগের আন্দোলন সংগ্রামে অংশ গ্রহন করেন। বর্তমানে রামু উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক পদে বহাল রয়েছেন।

দলিয় সভা -সেমিনারে সব সময় নিজেকে ব্যাস্ত রাখার পাশাপাশি বর্তমানে ব্যাপক উন্নয়ন সাধিত করেছেন ঈদগড় ইউনিয়নে। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বিনিমার্ণে চেয়ারম্যান ভূট্টো ঈদগড়ের সর্বত্রে অভূতপূর্ব উন্নয়ন করে চলছেন।

দলীয় নেতা কর্মীদের সুখে-দু:খে পাশে দাড়ানোর পাশাপাশি বিগত উপজেলা নির্বিচনের সময় দলীয় প্রার্থী তথা নৌকার বিজয়ে চেয়ারম্যান ভূট্টোর অবদান সবচেয়ে বেশি।

নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে চেয়ারম্যান ভূট্টো জানান, আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। দীর্ঘ বছর ধরে আমি ও আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দলের জন্য বিভিন্ন সময় আন্দোলন-সংগ্রাম করেছি। দলের প্রয়োজনে সব সময় পাশে থেকেছি। দীর্ঘ রাজনীতির জীবনে সততার সঙ্গে দায়িত্ব পালন করেছি। দলের ও জনগণের চাহিদা অনুযায়ী আগামী নির্বাচনে নৌকা প্রতিকে অংশ নিতে চাই। জনগণের সেবায় নিজেকে আবারো নিয়োজিত করতে চাই। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব।

ঈদগড় ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। উন্নয়নই আমার লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে কাজ করব। মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুবসমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/