সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন মেসি

ইন্টার মিয়ামিতে যোগ দিচ্ছেন মেসি

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/06/Sports-Messi.jpg?resize=540%2C300&ssl=1

অনলাইন ডেস্ক :

ক্যারিয়ারে প্রথমবারের মতো ইউরোপের বাইরে কোনো ক্লাবে খেলতে যাচ্ছেন মেসি। সৌদি আরবের আল হিলাল কিংবা সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরছেন না লিওনেল মেসি। গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে আমেরিকার মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামিতে যাচ্ছেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার। বিবিসি এক প্রতিবেদন জানায় ইন্টার মিয়ামিতে চুক্তির অংশ হিসেবে অ্যাপলের সঙ্গে মুনাফা ভাগাভাগি এবং সেই সঙ্গে অ্যাডিডাসের শেয়ারের একটি অংশ পাবেন মেসি।


মেসিকে পেতে সৌদি আরবের ক্লাব আল হিলাল বড় অঙ্কের অর্থের প্রস্তাব দেয়। তবে সেই আকর্ষণীয় প্রস্তাব প্রত্যাখ্যান করতে যাচ্ছেন ৩৫ বছর বয়সী এই ফুটবলার। আরও এক মৌসুম তার ইউরোপে খেলার ইচ্ছা ছিল। কিন্তু সাবেক ক্লাব বার্সার কাছ থেকে সন্তোষজনক কোনো প্রস্তাব না পাওয়ায় সৌদির আল হিলাল অথবা আমেরিকার মায়ামির দরজা খোলা ছিল মেসির সামনে। শেষ পর্যন্ত ইন্টার মায়ামিকে বেছে নিয়েছেন তিনি।


বেশ কিছু যৌক্তিক কারণে আমেরিকার ক্লাবে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মেসি। আমেরিকাতে নিজস্ব বাড়ি রয়েছে মেসির। এছাড়া সেখানকার জীবনযাপন পদ্ধতি বেশ মানানসই মেসির পরিবারের জন্য।


সাবেক ক্লাব বার্সেলোনায় ফিরতে চেয়েছিলেন মেসি। তবে লা লিগার ফিনান্সিয়াল ফেয়ার প্লে নীতির কারণে নূ ক্যাম্পে ফেরা হচ্ছে না তার। বার্সেলোনার হয়ে ২১ বছরে ৩৫টি শিরোপা জিতেছিলেন মেসি। এরপর ২০২১ সালে দুই বছরের চুক্তিতে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন। দুই বছরের চুক্তি শেষে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নেন মেসি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/