সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ইসলামাবাদে গভীর রাত্রে সড়ক দুর্ঘটনায় নিহত-৩ : আহত ১৫

ইসলামাবাদে গভীর রাত্রে সড়ক দুর্ঘটনায় নিহত-৩ : আহত ১৫

Accident - 10এম আবু হেনা সাগর, ঈদগাঁও :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইসলামাবাদের ঢালার দোয়ার পয়েন্টে গভীর রাত্রে যাত্রীবাহী শ্যামলী বাস রাস্তা পারাপাররত একটি পাগলকে বাঁচাতে গিয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত ও ১৫জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায়, শনিবার আনুমানিক রাত দুইটার দিকে বর্ণিত ইউনিয়নের ঢালার দোয়ার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

তথ্য মতে, একটি পাগলকে বাঁচাতে গিয়ে শ্যামলী গাড়ির চালক বর্ণিত স্থানে গভীর রাত্রে হার্ডব্রেক করলে গাড়ি উল্টে গিয়ে এ র্ঘটনা ঘটে বলে যাত্রী সূত্রে প্রকাশ। উক্ত গাড়ীর যাত্রী বরিশালের কোতোয়ালী থানার আবু ফরাজীর পুত্র মামুন (২০), সদর উপজেলার মধ্যম পোকখালীর মৃত হাজী আবু শামার পুত্র মোহাম্মদ নুরুজ্জামান (৫৫) ও উখিয়ার মৃত মীর আহমদের পুত্র ছিদ্দিক আহমদসহ ১৫ জন গুরুতর আহত হয়ে ঈদগাঁওসহ দুরবর্তী বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিত্সাধীন রয়েছে।

এক যাত্রী পোকখালীর নুরুজ্জামান এ প্রতিনিধিকে জানান, এ ধরণের ভয়াবহ দুর্ঘটনা আমার জীবনে আর কখনো ঘটেনি। তাঁর চোখের সামনে উক্ত দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছে বলার সাথে সাথে অঝোর নয়নে কাঁদতে থাকেন। আল্লাহ যেন তাঁকে জীবনে বাঁচিয়ে রেখেছেন তার জন্য মহান রাব্বুল আলামীনের কাছে শোকরিয়া জ্ঞাপন করেন।

অপর যাত্রী বরিশালের মামুন জানান, তিনি কাজ করতে তার এলাকা থেকে কক্সবাজারের দিকে যাচ্ছেন। এ অবস্থায় দুর্ঘটনার কবলে পড়ে ঈদগাঁওর ডায়াবেটিস কেয়ার সেন্টারে চিকিত্সাধীন অবস্থায় রয়েছেন।

আরেক যাত্রী ছিদ্দিক আহমদ জানান, এ দুর্ঘটনায় তাঁর শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়েছে।

এদিকে চিকিত্সাধীন অবস্থায় থাকা প্রত্যক্ষদর্শী যাত্রীরা, ৩জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন। অপরদিকে নিহত ও অন্যান্য আহত যাত্রীদের পূর্ণ পরিচয় পাওয়া যায়নি।

এ ব্যাপারে স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুঁইয়ার সাথে কথা হলে তিনি দুর্ঘটনার খবর শুনলেও বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/