সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগড়ে হতে যাচ্ছে জেলা পুলিশের ট্রেনিং সেন্টার

ঈদগড়ে হতে যাচ্ছে জেলা পুলিশের ট্রেনিং সেন্টার

 

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও  :

কক্সবাজারের পাহাড়ি জনপদ ঈদগড়-ঈদগাঁও সড়কে এবার কক্সবাজার জেলা পুলিশে ট্রেনিং  সেন্টার হতে যাচ্ছে। 


১৪ জুলাই (রবিবার) বিকেলে ঈদগড় ইউনিয়নে পানেরছড়া ঢালাস্থ এলাকায় ট্রেনিং সেন্টারের জায়গা সরেজমিন পরিদর্শন করেন কক্সবাজার জেলা পুলিশ সুপার মাহফুজুল ইসলাম। ঈদগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মদ ভুট্টােসহ পুলিশের অনন্যা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


এদিকে সচেতন এলাকাবাসীর অভিমত, ট্রেনিং সেন্টার বাস্তবায়ন হলে নির্মূল হবে সড়কে দিবালোকে ডাকাতি, অপহরণ, খুনসহ নানা অপরাধ কর্মকাণ্ড। দীর্ঘকাল ধরে এই সড়কে ডাকাত দলের হাতে জিম্মি হয়ে পড়েন যানবাহন চালক ব্যবসায়ীসহ সাধারণ মানুষ। এমনি মহা উদ্যোগে এলাকার লোকজনের মাঝে আশার আলো দেখা দেয়। ঈদগাঁও-ঈদগড় সড়কে ডাকাতের গুলিতে পুলিশ সদস্য নায়েক সুষময় চাকমা ও কণ্ঠশিল্পী জনি দে রাজ মর্মান্তিক ভাবে মৃত্যুবরণ করেন। যেটি এখনো সকলকে আতঙ্কিত করে তুলেন। 


স্থানীয় এক সূত্রে জানা যায়, বিগত বছরখানেক পূর্বে জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল উক্ত স্থানে একটি সেনাবাহিনীর ট্রেনিং সেন্টারের জন্য সরকারের উচ্চ মহলের কাছে লিখিতভাবে আবেদন করেছিলন। কিন্তু এটি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিচার বিশ্লেষণ করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে সিদ্ধান্ত এসেছে এই জায়গায় কক্সবাজার জেলা পুলিশের ট্রেনিং সেন্টার করার পরিকল্পনা। 


পুলিশের ট্রেনিং সেন্টারের মতন যুগোপযোগী সিদ্ধান্তকে স্বাগত জানান এলাকার সর্বস্তরের সচেতন লোকজন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ডায়াবেটিসের অচেনা ৭ লক্ষণ https://coxview.com/health-diabetes/

ডায়াবেটিসের অচেনা ৭ লক্ষণ

অনলাইন ডেস্ক : দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রয়েছে। এই রোগের উপসর্গ, লক্ষণ সম্পর্কে প্রাথমিক ধারণা অনেকেরই ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/