সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওতে কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে এবারমাঠে নেমেছে পুলিশ 

ঈদগাঁওতে কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে এবারমাঠে নেমেছে পুলিশ 

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2015/08/Map-Edgong.jpg?resize=504%2C324&ssl=1নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :
কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে এবার মাঠে নেমেছে পুলিশ। সচেতন মহলের অভিযোগের ভিত্তিতে ২৭শে মে ঈদগাঁও থানা পুলিশ এ অভিযানে নেমেছে। তারই ধারাবাহিকতায় ঈদগাঁও স্টেশনের সেইফ ইসলামিয়া শপিং কমপ্লেক্সের ছাদ থেকে ৬ জন কিশোরকে সন্ধ্যায় থানা হেফাজতে নিয়ে যান পুলিশ।
পরে রাতে ভবিষ্যতে কোন অপকর্মে জড়াবে না, কোথাও আড্ডা দেবে না, ধূমপান থেকে বিরত থাকবে- এ মর্মে স্বীকারোক্তি নিয়ে তাদের নিজ নিজ অভিভাবকদের জিম্মায় দেন।
ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ জানান, বাস স্টেশন ও বাজারের কয়েকটি মার্কেটে কিশোর গ্যাংয়ের সদস্যরা ধূমপান, আড্ডাবাজি সহ নানা অপকর্মে লিপ্ত থাকে। পুলিশ তাদের বিরুদ্ধে অ্যাকশন শুরু করে। ভবিষ্যতে অন্যান্য মার্কেটে ও এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানায়। থানা হেফাজতে নেওয়া অধিকাংশই এলাকার অভিজাত পরিবারের সন্তান। এদের কেউ কেউ পড়ালেখা করে আবার কেউ কেউ নানা কারণে পড়ালেখা থেকে বিরত রয়েছে। অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া কিশোরদের মধ্যে রয়েছে নাসির (১৮), মোঃ পারভেজ (২০), মামুন (১৯), মোহাম্মদ আম্মার (১৮), মোহাম্মদ ইউনুস (১৮) ও ইমন (২০)।
Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sayed-Alam-Sagar-21-4-24.jpeg

ঈদগাঁও ইউপির চেয়ারম্যান ছৈয়দ আলম নির্বাচনী জনমত জরিপে এগিয়ে

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচনে এবার ভিন্ন পরিসরে প্রচারণায় চালিয়ে যাচ্ছেন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/