সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁওতে প্রবীন আ’লীগ নেতার উপর হামলার ঘটনায় অভিযোগ দায়ের

ঈদগাঁওতে প্রবীন আ’লীগ নেতার উপর হামলার ঘটনায় অভিযোগ দায়ের

প্রতিকী ছবি

নিজস্ব প্রতিনিধি, ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাজারে দিনদুপুরে পরিচিত প্রবীন ব্যক্তি, বাঁশঘাটার চাউলের ডিলার এবং ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলির সদস্য মুরুব্বি নুর আহমদ প্রকাশ নুরু কোম্পানী (সাড়া নুরু) উপর অর্তকিত হামলায় এক অভিযোগ দায়ের করার খবর পাওয়া গেছে।

৩০ আগষ্ট কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ বরাবরে এ লিখিত অভিযোগ দায়ের করে। ঐ অভিযোগে ফয়েজ নামের এক ব্যক্তিকে বিবাদী করা হয়। অভিযোগ সূত্র মতে, তার পকেটে থাকা নগদ টাকা ও একটি মোবাইল সেট জোর পূর্বক ছিনিয়ে নেয় বলে উল্লেখ করে।

প্রাপ্ত তথ্যমতে, একই দিন বিকাল ৫টার দিকে ঈদগাঁও বাজারের কাপড়ের গলির আন্টু ডাক্তারের চেম্বারের পিছনের গলিতে এক টেইলার্সের দোকানে জামা সেলাইয়ের জন্য যায় হামলার শিকার হওয়া নুরু কোম্পানী। ঐ দোকানে ফয়েজ নামের এক যুবক পায়ের উপর পা তুলে বসে ছিলেন, ঐ প্রবীন ব্যক্তি ফয়েজকে পা নামাতে বললেই যুবকটি ক্ষিপ্ত হয়ে নুরু কোম্পনীর উপর অর্তকিত হামলা চালায়। এতে নুরু কোম্পানীর কানের একাংশ রক্তাক্ত হয়। প্রত্যাক্ষদর্শী বশির নুরু কোম্পানীকে ফয়েজ মারধর করার সময় সে ফয়েজের কাছ থেকে নুরু কোম্পানীকে উদ্ধার করে বলে জানান।

এব্যাপারে স্থানীয় ইউপি আবু বক্কর ছিদ্দিক বান্ডির সাথে কথা হলে তিনি- হামলার ঘটনার সত্যতা নিশ্চিতের পাশাপাশি অপরাধী যে হোক না কেন, তাকে শাস্তি পেতে হবে বলে জানান। যাতে করে কোন নিরীহ ব্যক্তি যেন হয়রানীর শিকার না হয়। অপরদিকে নুর আহমদ (নুরু কোম্পানীর) সাথে যোগাযোগ করলে তিনি তার উপর হামলার বিচার চেয়ে মডেল থানায় অভিযোগ দায়ের করেছে বলে জানান। ৩১ আগষ্ট সকাল বেলায় হামলার শিকার নুরু কোম্পানীর ইসলামাবাদের সাত জোলাকাটাস্থ নিজ বাড়ীতে দলীয় নেতা কর্মী ও শুভাকাংখীরা তাকে দেখতে ভিড় জমায়। তারা অতি সত্তর হামলাকারী যুবককে গ্রেফতারের দাবী জানান।

অন্যদিকে প্রবীন আওয়ামীলীগের নিবেদিত এই নেতার উপর অর্তকিত হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন- ইউনিয়ন আওয়ামীলী সাধারন সম্পাদক সাইফুল ইসলাম এমইউপি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/